বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পটুয়াখালীতে চলছে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথি ওবায়দুল কাদের

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৯, ২:৩৩ পিএম

আজ দুপুর ১২টায় শহরের শহীদ আলাউদ্দিন শিশুপার্ক মাঠে জাতীয়, দলীয়, রন সঙ্গীত পরিবেশন এবং দলীয় পতাকা, পায়রা ও বেলুন ফেষ্টুন উড়িয়ে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়েছে।
সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন।
সম্মেলনে উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।
অতিথি রয়েছেন কেন্দ্রীয় নেতা মাহবুবুল আলম হানিফ এমপি, আব্দুর রহমান, আফম বাহাউদ্দিন নাসিম এমপি, এ্যাডভোকেট আফজাল হোসেন, ব্যারিষ্টার ড. বিপ্লব বড়–য় প্রমুখ। আরও উপস্থিত রয়েছেন সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি, মোঃ মহিব্বুর রহমান এমপি, অধ্যাপিকা কাজী কানিজ সুলতানা হেলেন এমপি, এস.এম শাহজাদা এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ খলিলুর রহমান মোহন মিয়।
সম্মেলনে সভাপতিত্ব করছেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক ধর্ম প্রতিমন্ত্রঅ আলহাজ্ব মোঃ শাহজাহান মিয়া এমপি। সঞ্চালনায় আছেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী আলমগীর।

প্রস্তুত করা হয়েছে সভা মঞ্চ। সকাল থেকে জেলার ৮টি উপজেলা, ৫টি পৌরসভা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সম্মেলন স্থলে হাজার হাজার নেতা কর্মী উপস্থি হন। জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যাবস্থা।
সম্মেলনে উপলক্ষে জেলা সদরে এখন সাজসাজ রব। কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানাতে রাস্তার মোড়ে মোড়ে তৈরি করা হয়েছে বর্নিল ফেষ্টুন আর তোড়ন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন