বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

পুলিশ ছাড়া এক মিনিটও ক্ষমতায় থাকার শক্তি আ: লীগের নেই: মির্জা আব্বাস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৯, ৪:৫৩ পিএম | আপডেট : ৫:২২ পিএম, ২ ডিসেম্বর, ২০১৯

বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর এখন নেই। বিএনপির যতগুলো কর্মী গ্রেফতার হয়েছে, এতগুলো কর্মীও আওয়ামী লীগের নেই। শুধুমাত্র পুলিশ পেটোয়া বাহিনীর জন্য এই অবৈধ সরকার টিকে আছে। এই পেটোয়া বাহিনী ছাড়া এক মিনিটও টিকে থাকার শক্তি বা ক্ষমতা আওয়ামী লীগের নেই।’- বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস এসব কথা বলেছেন।

আজ সোমবার (০২ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়া এবং কুদ্দুসুর রহমানের মিথ্যা মামলা ও নিঃশর্ত মুক্তির দাবিতে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিনা রহমান, কুদ্দুসুর রহমান মোয়াজ্জেম হোসেন আলাল সাইফুল আলম নীরবসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ।

মির্জা আব্বাস বলেন, আমরা এমনই এক স্বাধীনতা পেয়েছি যেখানে কেউ স্বাধীনভাবে কথা বলতে পারে না। কথা বললে গ্রেফতার করা হয়। বিএনপির ৩৫ লাখ নেতা কর্মীকে গ্রেফতার করা হয়েছে। আমি গর্বিত যে ৩৫ লাখ নেতা কর্মী আছে বিএনপির গ্রেফতার হওয়ার মত। এতেই আওয়ামী লীগের সতর্ক হওয়া উচিত।

বিএনপির এই নীতিনির্ধারক বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া একজন বৃদ্ধ অসুস্থ মানুষ। তাকে জেলখানায় বন্দি করে রাখা হয়েছে। দেয়া হচ্ছেনা ঔষধ, ভালো কোন খাবার। আমাদের নেত্রীর যদি জেল খানায় মৃত্যু হয় তাহলে জনগণ পাই পাই করে এর প্রতিশোধ আদায় করে নিবে। খালেদা জিয়া এক পয়সাও আত্মসাৎ করেনি। আওয়ামী লীগের নেতাদের ঘরের মধ্যে ঝাড়ু দিলেই ৪-৫ শ’ কোটি টাকা পাওয়া যায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন