ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সারা দেশে দুর্নীতিবাজরা নজরদারিতে

নড়াইলে ওবায়দুল কাদের

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সারা দেশে দুর্নীতিবাজরা আমাদের নজরদারিতে আছে। দলে শুদ্ধি অভিযান চলছে। দুর্নীতিবাজদের কোনও ছাড় দেওয়া হবে না। সময়মতো তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। গতকাল মঙ্গলবার দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘দলে সৎ ও ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সন্ত্রাস-দুর্নীতি, মাদক ও চাঁদাবাজির বিরুদ্ধে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এ শুদ্ধি অভিযান সবাই মিলে সফল করতে হবে।’

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দুর্নীতিকে না বলুন, সন্ত্রাসকে না বলুন, মাদককে না বলুন, টেন্ডারবাজিকে না বলুন, চাঁদাবাজিকে না বলুন। বিতর্কিতদের দলে টানবেন না। আওয়ামী লীগে হায়ার করা কর্মীদের আনার দরকার নেই। ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে আত্মীয়-স্বজনকে আওয়ামী লীগের কমিটিতে আনা চলবে না। ত্যাগী দলীয় নেতাকর্মীদের কোনোভাবেই কোণঠাসা করা চলবে না। দুঃসময়ের কাÐারি কর্মীদের যথাযথ মূল্যায়ন করে দলে তাদের যথাযথ স্থানে ঠাঁই দিতে হবে। দলীয় সভা-সমাবেশে ব্যানার, পোস্টার, ফেস্টুন, তোরণ কম বানিয়ে সেই টাকা অসহায়-দুস্থ নেতাকর্মীদের পেছনে ব্যয় করুন।

বিএনপির চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, খালেদা জিয়ার নামে দুর্নীতির মামলা আওয়ামী লীগ করেনি। মামলা করেছে সাবেক তত্ত্বাবধায়ক সরকার। খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে আদালতই সিদ্ধান্ত নেবেন। তার মুক্তির জন্য রাজপথে আন্দোলন করার দরকার নেই।

এর আগে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলন পায়রা ও বেলুন উড়িয়ে উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য পীয‚ষ কান্তি ভট্টাচার্য্য। প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান। সম্মানিত বক্তা ছিলেন শেখ সারহান নাসের তন্ময় এমপি। বিশেষ অতিথির বক্তৃতা করেন জাতীয় সংসদের হুইপ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা। বিশেষ বক্তা ছিলেন বাংলাদেশ ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি।
সম্মেলন শেষে নতুন কমিটির সভাপতি হিসেবে বর্তমান সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক হিসেবে বর্তমান সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে পৌর মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমানের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন