ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

খেলাধুলা

ব্যালন ডি’ওর-এর সন্ধ্যায় মেসি নন, ইন্টারনেটে সব আলো ছেলের মাতেও-র উপরেই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ১০:০৮ এএম | আপডেট : ১০:৩৯ এএম, ৪ ডিসেম্বর, ২০১৯

যতই তিনি ভার্জিল ফান ডাইক ও ক্রিস্টিয়ানো রোনাল্ডোকে টপকে ব্যালন ডি’ওর জিতে নিন, সোশ্যাল মিডিয়ায় তাঁর ছেলেকে নিয়েই বেশি চর্চা হচ্ছে এখন। ষষ্ঠ বারের জন্য ব্যালন ডি’ওর হাতে তুলে নিলেন আর্জেন্টাইন স্টাইকার লিওনেল মেসি। তাঁর নাম ঘোষণা হওয়া মাত্রইছেলে মাতেও চেয়ার বসেই নাচতে শুরু করে। সেই ভিডিয়োই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এ বছর ফিফার বর্ষসেরা ফুটবলার হন মেসি। তার উপর ব্যালন ডি’ওর সন্ধ্যায় দেখা যায়নি সিআর৭-কে। ফলে ফুটবল বিশেষজ্ঞরা এক রকম নিশ্চিত হয়েই গিয়েছিলেন, এবার ব্যালন ডি’ওর উঠতে চলেছে মেসির হাতেই। হলও তাই। ষষ্ঠবারেরজন্য এই সম্মান জিতে নিলেন মেসি। ফলে সর্বাধিক ব্যালন ডি’ওর জয়ী হয়ে গেলেন তিনি।

ব্যালন ডি’ওরের অনুষ্ঠানে মেসির সঙ্গে এসেছিল তার চার বছরের ছেলে মাতেও। যখন বাবার নাম ঘোষণা হচ্ছিল, তখন সে অন্যদের সঙ্গে দর্শক আসনে বসে ছিল। হলের একটি ক্যামেরা সেই মুহূর্তে তার উপরেই ফোকাস করা ছিল। ফলে সেই মজার মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে যায়। পরে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, নাম ঘোষণার পরই মঞ্চে মাথা ঝুঁকিয়ে ধন্যবাদ জানাচ্ছেন মেসি। আরবাবার নাম ঘোষণা হতেই মাতেও চেয়ারেই লাফাতে শুরু করে উল্লাসে। তার পাশেই এক কিশোর বসেছিল। মাতেও-র এই উচ্ছ্বাস সে নির্বিকার দৃষ্টিতে দেখছিল। কিন্তু তাতে মাতেও-র উদ্যমে কোনও ভাটা পড়েনি, সে সমানে চেয়ারে বসেই লাফিয়ে যাচ্ছিল।

চার সেকেন্ডের এই ভিডিয়ো ব্যালন ডি’ওর-এর টুইটার হ্যান্ডলে মঙ্গলবারই পোস্ট হয়েছে। এখনও পর্যন্ত ভিডিয়োটি প্রায় ৩৫ লক্ষ বার দেখা হয়েছে।

সূএ : আনন্দবাজার

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন