ঢাকা, মঙ্গলবার , ২১ জানুয়ারী ২০২০, ০৭ মাঘ ১৪২৬, ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

পদত্যাগ নিয়ে বাণিজ্যমন্ত্রীর বক্তব্য ‘কথার কথা’: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ১২:৫৩ পিএম

পেঁয়াজের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির পর বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির পদত্যাগ চাওয়ার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নে জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেখুন এটা কথার কথা। ‘যদি গ্যারান্টি থাকতো যে আমি পদত্যাগ করলেই পেঁয়াজের দাম কমে যাবে, সেটা তো কথার কথা। সেটা তো আর পদত্যাগ করার বিষয় নয়। আর মন্ত্রী হিসেবে হয়তো কথা প্রসঙ্গে তিনি বলেছেন, যেহেতু পেঁয়াজের দাম বাড়তি। কেউ কেউ তো মন্ত্রীর পদত্যাগও দাবি করে। সেজন্য বলছেন যে পদত্যাগ করলেই যদি সমাধান হয়ে যেতো তাহলে তো আমি এক সেকেন্ডেই পদত্যাগ করতাম।

আজ বুধবার সচিবালয়ে ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। এসময় হাসতে হাসতে ওবায়দুল কাদের বলেন, সেটা উনি অযৌক্তিক কিছু বলেননি, এটা কথায় কথায় বলতেই পারেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Nadim ahmed ৪ ডিসেম্বর, ২০১৯, ৫:৫৩ পিএম says : 0
Even if millions of people will die due to the failure of any ministry, no minister of this illegal government will resign. Because they are all ...............
Total Reply(0)
Hiru ৪ ডিসেম্বর, ২০১৯, ৪:৫০ পিএম says : 0
বাংলাদেশে আবার নিজে ইচ্ছার কে পদত্যাগ করলো।
Total Reply(0)
Anwar ৪ ডিসেম্বর, ২০১৯, ৫:৫৮ পিএম says : 0
সরকার পদত্যাগ কবে করবে ?
Total Reply(0)
ahammad ৪ ডিসেম্বর, ২০১৯, ৬:৩২ পিএম says : 0
জনাব,কাদের ভাই ঠিকই বলেছেন। মন্ত্রীহওয়া এত চাট্টীখানী ব্যাপার না ?? যাদের এলাকার মেম্বার হওয়ার যোগ্যতা নাই, অথচ তারা মন্ত্রী হয়েছেন। এত সুযোগ সুবিধা ছাড়া যায় কি ???
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন