মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টঙ্গীতে ৮লাখ টাকা ছিনিয়ে নেয়ার সময়, দুই ছিনতাইকারী জনতার হাতে আটক

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৯, ৬:৫০ পিএম

টঙ্গীর কাদেরিয়া টেক্সটাইল মিলের গেইটের সামনে থেকে ৮লাখ টাকা ছিনতাইয়ের সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয় জনতা। তারা হচ্ছে- রবিন আহমেদ (৩৫) ও ইউসুফ মিয়া (৩৮)। পরে স্থানীয় জনতা আটককৃতদের টঙ্গী পূর্ব থানায় পুলিশের কাছে সোপর্দ করেন।

পুলিশ জানায়, গতকাল বুধবার দুপুরে মিলগেইট এলাকায় কাদেরিয়া টেক্সটাইল মিলের ২নং গেইটের সামনে দিয়ে আলেয়া বেগম ও তার ভাই সেলিম মিয়া টঙ্গীর মিলগেইট সোনালী ব্যাংক থেকে ডিপিএসের ৮লাখ টাকা উত্তোলন করে রিক্সাযোগে টঙ্গীর চেরাগআলী যাওয়ার পথিমধ্যে রবিন আহমেদ ও ইউসুফ মিয়া তাদের কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ছিনতাইকারীদের ধাওয়া দিয়ে টাকার ব্যাগসহ আটক করে। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার এসআই মানিক মাহমুদ ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। এব্যাপারে টঙ্গী পূর্ব থানায় মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে টঙ্গীর মিলগেইট কো-অপারেটিভ মার্কেটের ব্যবসায়ী আবু সাকের আহমেদ ও বেলাল হোসেন ভূঁইয়ার নগদ দেড় লাখ টাকা, ৩টি মোবাইল সেটসহ প্রয়োজনীয় কাগজপত্র কাদেরিয়া গেইট এলাকা থেকে তারা ছিনতাই করেছিলেন বলে স্বীকার করেছে স্থানীয় জনতা ও পুলিশের কাছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন