ঢাকা, শুক্রবার , ২৪ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

দেশে সড়ক দুর্ঘটনায় গতকাল ৫ জন নিহত হয়েছেন। এদের মধ্যে রংপুরের মিঠাপুকুরে ট্রাক্টরের চাপায় কলেজছাত্রসহ দুই, মির্জাপুরে গার্মেন্টসকর্মী, মঠবাড়িয়ায় পথচারীর ও নরসিংদীতে মসজিদের খতিব।

রংপুর : রংপুরের মিঠাপুকুরে বালুবাহী ট্রাক্টরের চাপায় এক কলেজছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। গতকাল সকালে উপজেলার শঠিবাড়ি মহিয়ারপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী ঘটনাস্থলেই মারা যায়।
জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে একটি ট্রাক্টর বালু নিয়ে যাবার পথে মিঠাপুকুরের উপজেলার শঠিবাড়ী মহিয়ারপুর এলাকায় একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে শঠিবাড়ী মহাবিদ্যালয়ের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র মহিয়ারপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে সাব্বির হোসেন ও শঠিবাড়ী কবি নজরূল বিদ্যাপীঠের প্রথম শ্রেণির ছাত্র আল ফারাবী (৭) ঘটনাস্থলেই মারা যায়। সে একই গ্রামের নজরুল ইসলামের ছেলে। স্বজনরা জানান, বাবার মোটরসাইকেল নিয়ে শঠিবাড়ী কলেজে পরীক্ষা দিতে যাচ্ছিলেন সাব্বির। দুর্ঘটনায় গুরুতর আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করেছে। বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাক্টরটি পুড়িয়ে দিয়েছে। তবে, চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
মির্জাপুর : টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাক চাপায় এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছে। গতকাল বুধবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার হাটুভাঙ্গা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আলহাজ উদ্দিন সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার রাগাবাড়ি গ্রামের ছাবের মন্ডলের ছেলে। সে গোড়াই শিল্পাঞ্চলের কমফিট কম্পোজিট নিটিং মিলের অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।
জানা গেছে, প্রতিদিনের ন্যায় সকালে আলহাজ কর্মস্থলে যাওয়ার সময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ওই স্থানে পৌছালে বালু ভর্তি একটি ড্রাম ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল হোে বলেন, ঘাতক ট্রাক আটক করা হয়েছে।

পিরোজপুর : পিরোজপুরের মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় শহিদুল ইসলাম (৫৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। গতকাল বিকেলে উপজেলার মাঝেরপুল বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, বিকেলে মাঝেরপুল বাজারের কাছে শহিদুল ইসলাম রাস্তা পার হওয়ার সময় একটি যাত্রীবাহী ইজিবাইক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মনির হোসেন জানান, অতিরিক্ত রক্তক্ষরণে শহিদুল ইসলাম মারা যান বলে ধারণা করা হচ্ছে।

নরসিংদী : নরসিংদীর শিবপুরে মাইক্রোবাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে জুনায়েদ আহমেদ সিদ্দিক (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। গতকাল সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার খলাপাড়া (গাংপাড়) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জুনায়েদ আহমেদ সিদ্দিক ঢাকার স্বামীবাগ এলাকার সুলতানুল উলুম কওমি মাদরাসার পরিচালক ও নারায়ণগঞ্জের তারাব পৌরসভার রুপসী এলাকার রহমানিয়া বাইতুন নূর জামে মসজিদের খতিব ছিলেন।
আহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার জাংগাল গ্রামের মুসা মিয়ার তিন ছেলে ডালিম (৩৫), আরাফাত (৩২) ও ফোরকান (২৮) এবং নরসিংদীর তরোয়া এলাকার ফিরোজ মিয়ার ছেলে রাহাত (২৭)। তাদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ইটাখোলা হাইওয়ে পুলিশের এসআই মোয়াজ্জেম জানান, বুধবার সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার খলাপাড়া (গাংপাড়) এলাকায় সিলেটগামী একটি মাইক্রোবাস ঢাকাগামী একটি প্রাইভেটকারকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন নিহত হন। এ ঘটনায় আহত হন চারজন। আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, বেপরোয়া গতি ও ঘন কুয়াশা থাকায় এ দুর্ঘটনা ঘটে বলে ধারণা করা হচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন