বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

‘খেলোয়াড় তৈরির বড় মঞ্চ বিপিএল’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

 বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দামামা বেজে উঠেছে। এই বিপিএলকে সামকে রেখে গতকাল থেকে দলীয়ভাবে অনুশীলন শুরু করেছে দলগুলো। প্রথম দিন সকালে অনুশীলন করেছে ঢাকা প্লাটুন ও রংপুর রেঞ্জার্স। বিকেলের দিকে অনুশীলন করেছে সিলেট থান্ডার্স। ১১ ডিসেম্বর মিরপুরে বেলা সাড়ে ১২টায় প্রথম ম্যাচেই যে মুখোমুখি দল দুটি।

অনুশীলনে দলের বিদেশী খেলোয়াড়রা না থাকলেও দেশীদের নিয়েই মিশন শুরু করেছে সিলেট। ৮ ডিসেম্বর দলের সঙ্গে যোগ দেয়ার কথা দলের কোচ হার্সেল গিবসের। দলের সব বিদেশি ক্রিকেটারসহ ৯ ডিসেম্বর ঢাকায় থাকবেন এই প্রোটিয়া কোচ। এ ছাড়া সিলেটের মেন্টর হিসেবে তো থাকছেনই সারোয়ার ইমরান।
অনুশীলনের ফাঁকে সিলেট থান্ডার্সের অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন জানালেন, বিপিএলই ক্রিকেটারদের ফর্মে ফেরার সঠিক মঞ্চ। সেই সঙ্গে এখান থেকেই সেরা খেলোয়াড় তৈরি হবে বলেও মত জাতীয় তারকার।

অস্ট্রেলিয়ার মাটিতে আগামী বছরের বিশ্বকাপ টি-টোয়েন্টির জন্য বিপিএলে ভালো করার লক্ষ্য স্থির করেছেন এই তরুণ অলরাউন্ডার, ‘বিপিএলটা হচ্ছে বড় মঞ্চ পারফর্ম করার। সব প্লেয়ারই চায় এখানে ভালো করতে, আমরাও এর বাইরে নই। এটা সব সময়ই থাকে, বিপিএলটা বড় একটা মঞ্চ, আমাদের জন্য বড় একটা সুযোগ পারফরম্যান্স করার, নিজেকে প্রমাণ করার, সেই চেষ্টাটাই থাকে। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে। বিপিএলে ভালো করার চেষ্টা থাকবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Nadim ahmed ৫ ডিসেম্বর, ২০১৯, ৯:৫৪ এএম says : 0
BPL is the factory of betting.
Total Reply(0)
Nadim ahmed ৫ ডিসেম্বর, ২০১৯, ৯:৫৫ এএম says : 0
BPL is the factory of betting.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন