ঢাকা, বৃহস্পতিবার , ২৩ জানুয়ারী ২০২০, ০৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

জায়ান্ট স্ক্রিনে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ৭:৩৮ পিএম

বঙ্গবন্ধুর নামে ‘বিশেষ’ বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান জাঁকজমক করতে আয়োজনের কমতি রাখছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যদিও জমকালো অনুষ্ঠানে সাধারণ দর্শকদের আসন থাকছে সীমিত। এজন্যই বিকল্প ব্যবস্থা রাখছে বিসিবি। ঢাকার বিভিন্ন জায়গার পাশাপাশি বিভাগীয় শহরগুলোতেও থাকবে জায়ান্ট স্ক্রিনে উদ্বোধনী অনুষ্ঠান দেখার সুযোগ।
শেরে বাংলা স্টেডিয়ামের দর্শক ধারণক্ষমতা ২৫ হাজার হলেও মঞ্চ তৈরির কারণে ডান ও বাঁ পাশের গ্যালারিতে বসা দর্শকরা অনুষ্ঠান উপভোগ করতে পারবেন না। এ কারণে কনসার্টের জন্য এইসব গ্যালারি বরাদ্দ রাখছে না বিসিবি। ১২ হাজার টিকিটের মধ্যে ৩ হাজার সৌজন্য টিকিট চলে যাবে বিসিবি কাউন্সিলর, ক্লাব অফিসিয়াল ও সরকারি কয়েকটি প্রতিষ্ঠানের কর্তাব্যক্তির কাছে। ফলে সাধারণ দর্শকদের জন্য বরাদ্দ থাকবে অল্প কিছু টিকিট।
এজন্যই সাধারণ দর্শকদের কথা বিবেচনা করে বিসিবি দারুণ এক উদ্যোগ নিয়েছে। ব্যবস্থা রাখছে জায়ান্ট স্ক্রিনের। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। আজ (বৃহস্পতিবার) সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘আমরা জায়ান্ট স্ক্রিনের ব্যবস্থা করছি। সাত বিভাগে সাতটি স্ক্রিন থাকবে। আমরা নিজেরাই আয়োজন করছি। বিভিন্ন বিভাগীয় শহরের পাশাপাশি ঢাকা শহরে টিএসসিতে একটা বসছে, গুলশান বা বনানীতে একটা বসবে, ধানমন্ডি রবীন্দ্র সরোবরে একটা বসানো হবে। আর মিরপুরে সিটি ক্লাব বা কোথাও একটা বসানোর ব্যবস্থা হচ্ছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন