ঢাকা, বৃহস্পতিবার , ২৩ জানুয়ারী ২০২০, ০৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

বিপিএলের টিকিট বিক্রি কাল থেকে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ৭:৪১ পিএম

ফাইল ছবি


আগামীকাল (শুক্রবার) থেকে শুরু হচ্ছে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রি। শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেট, শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম, ওয়েস্টিন হোটেল, বনানীর ফাহিম মিউজিক, গুলশানের ক্যাফে ও ‘সহজডটকম’-এ টিকিট পাওয়া প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।
তিন ক্যাটাগরির টিকিট থাকছে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য। সর্বনিম্ন দাম এক হাজার টাকা, আর সর্বোচ্চ ১০ হাজার। মাঠের ভেতর বসে অনুষ্ঠান দেখতে চাইলে খরচ করতে হবে ১০ হাজার টাকা। এছাড়া গ্র্যান্ড স্ট্যান্ড আড়াই হাজার ও ক্লাব হাউজের টিকিটের দাম এক হাজার টাকা।
বিপিএলের ইতিহাসে সবচেয়ে জমকালো উদ্বোধনী হতে যাচ্ছে এবার। বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে মঞ্চ মাতাবেন ক্যাটরিনা কাইফ। সুরের ভেলায় ভাসাবেন সনু নিগাম ও কৈলাস খের। তাদের সঙ্গে দেশের খ্যাতিমান শিল্পীরা তো থাকছেনই। যাদের মধ্যে অন্যতম জেমস ও মমতাজ।
যদিও বিসিবির এই আয়োজন খুব কম সংখ্যক সাধারণ দর্শকই মাঠে বসে উপভোগ করতে পারবেন। এ প্রসঙ্গে বোর্ড প্রধানের বক্তব্য, ‘আমাদের অনেক স্টেক হোল্ডার আছে, অনেক সংস্থা আছে। তাছাড়া মন্ত্রীরা আছেন, তাদের টিকেট দিতে হবে। সব মিলিয়ে সাধারণ দর্শকদের জন্য টিকিট খুব বেশি থাকবে না। তাদের জন্য ৭-৮ হাজারের মতো টিকিট থাকবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন