শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গোলাগুলিতে লক্ষ্মীপুরে নিহত ২

পুলিশের দাবি ওরা সন্ত্রাসী

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম


লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ অবস্থায় দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহষ্পতিবার ভোর রাতে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বড়ালিয়ার বকুল তলা এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ বলছে দুই সন্ত্রাসী বাহিনীর গোলাগুলিতে নিহত হয়েছে তারা। ঘটনাস্থল থেকে দুইটি এক নলা বন্দুক, একটি এলজি ও ৪ রাউন্ড গুলি ও ৫টি গুলির খোসা এবং দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন, দর্জিপাড়া গ্রামের আবু তাহেরের ছেলে শাহাদাত হোসেন ও বরইতোলা গ্রামের তোফায়েল আহম্মেদের ছেলে খোরশেদ আলম। তবে পরিবারের দাবী, তিনদিন আগে শাহদাত হোসেনকে চট্টগ্রাম ও অন্য একটি স্থান থেকে তাদের দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানান, গভীর রাতে গোলাগুলির আওয়াজ শুনে ঘটনাস্থলে যায় পুলিশ। দুই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ জানান, শাহদাত হোসেন ও খোরশেদ আলম পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তাদের দুইজনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই সন্ত্রাসী বাহিনীর অভ্যন্তরীণ কোন্দলে নিজেদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় যে কোন বাহিনীর সদস্যদের গোলাগুলিতে দুই সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে বলেও দাবী করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন