শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

জয়পুরহাটে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

সন্ত্রাসী ঘটনার ভিত্তিহীন অভিযোগে সংবাদ সম্মেলনের প্রতিবাদে গতকাল শুক্রবার সকাল ১১টায় জয়পুরহাট প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন জয়পুরহাটসহ ১৬ জেলার লাইসেন্সপ্রাপ্ত ইন্টারনেট ব্যবসায়ী সরওয়ার-ই-কাওসার।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, গত কয়েক মাস ধরে তার পরিচালনায় ইনফোবিডি ২৪ সিস্টেমস নামের ইন্টারনেট ব্যবসায়ী প্রতিষ্ঠানের জয়পুরহাট ব্যবসায়ী এলাকা হতে দফায় দফায় প্রায় সাড়ে সাত লাখ টাকার ক্যাবল চুরি হয়ে গেছে। এ নিয়ে তিনি থানায় সাধারণ ডায়েরি করে বিষয়টি জেলা পুলিশের উর্দ্ধতন মহলকে অবহিতও করেন। সম্প্রতি আবারও কয়েক কিলোমিটার ক্যাবল চুরি হওয়ায় তিনি অনুসন্ধানে জানতে পারেন এ চুরির সাথে লাইসেন্সবিহীন জয়পুরহাটের ইন্টারনেট ব্যবসায়ী কেটি কম্পিউটার এন্ড নেটওয়ার্কের মালিক কবীর হোসেন জড়িত। বিষয়টি আলোচনার মাধ্যমে সমাধানের লক্ষে তিনি ইন্টারনেট ব্যবসায়ী অমৃত সরকার ও স্থানীয় মনোয়ার হোসেনকে সঙ্গে নিয়ে গত সোমবার সন্ধ্যায় জয়পুরহাট পৌর মার্কেটের কবীর হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে যান। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রচন্ড রাগান্বিত হয়ে কবীর হোসেন ক্যাবল চুরির কথা অস্বীকার করেন এবং ইন্টারনেট ব্যবসার জন্য মোটা অঙ্কের চাঁদা দাবি করে মারমুখী আচরণ করেন। পরে মার্কেট কমিটির হস্তক্ষেপে বিষয়টি মীমাংসা হয়। কিন্তু পরবর্তীতে কবীর হোসেন সত্য ঘটনা আড়াল করে তাদের বিরুদ্ধে ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর ও দোকান লুটপাটসহ সন্ত্রাসী হামলার অভিযোগ এনে থানায় ডায়রি করার পাশাপাশি গত বুধবার সংবাদ সম্মেলন করেন। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

পাল্টা সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, ১৬ জেলায় সেবা দান করার সরকারিভাবে বৈধ লাইসেন্স নিয়ে তিনি ৯ জেলায় সুনামের সাথে ইন্টারনেট সেবা দিয়ে আসছেন। বর্তমানে তার গ্রাহক সংখ্যা প্রায় ৫ হাজারেরও বেশি। তার এই সুনাম ক্ষুন্নের জন্য অবৈধ ইন্টারনেট ব্যবসায়ী কবীর হোসেন তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে তাকে সন্ত্রাসী বানানোর চেষ্টা করছেন। তিনি কবীর হোসেনের এ অপতৎপরতার তীব্র প্রতিবাদ করেন। সংবাদ সম্মেলনে পাঁচবিবির দাস ইন্টারনেট প্রোভাইডার এর মালিক অমৃত দাস ও স্থানীয় মনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

অপরদিকে বুধবার জয়পুরহাট প্রেসক্লাবে মারপিট ও হামলার অভিযোগে সংবাদ সম্মেলন করেন ইন্টারনেট ব্যবসায়ী কবির হোসেন। তিনি ব্যাবসায়ী সরওয়ার ই কাওসার এর বিরুদ্ধে তাকে মারপিট ও হুমকি দেয়ার অভিযোগে থানায় জিডি করেন এবং সংবাদ সম্মেলন করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন