ঢাকা, সোমবার , ২৭ জানুয়ারী ২০২০, ১৩ মাঘ ১৪২৬, ০১ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ে করলেন মিথিলা ও সৃজিত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

অবশেষে বিয়ে করলেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী মিথিলা ও কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি। গতকাল সন্ধ্যায় কলকাতাস্থ একটি ফ্ল্যাট বাড়িতে রেজিস্ট্রির মাধ্যমে তাদের বিয়ে হয়। পরে বিয়ের অনুষ্ঠান বড় করে করা হবে বলে মিথিলার ঘনিষ্টসূত্রে জানা যায়। তাদের বিয়ের গুঞ্জণ বেশ কিছুদিন ধরেই চলছিল। বলা হয়েছিল, আগামী ফেব্রæয়ারিতে তারা বিয়ে করবেন। তবে বিয়ের কাজটি তার আগেই সেরে ফেলেছেন। বিয়েতে বাংলাদেশ থেকে মিথিলার বাবা-মা ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। মিথিলার মেয়ে আইরাও সঙ্গে রয়েছে। আর সৃজিতের পক্ষ থেকে বিয়ের সময় উপস্থিত ছিলেন টলিউড তারকা রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অপুপম ও পিয়া। গত মাসে সৃজিত মুখার্জি বাংলাদেশে এসেছিলেন। সে সময়ই গুঞ্জন ছিল, বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকা এসেছেন সৃজিত। এ বিষয়ে মিথিলার ভাষ্য ছিল, অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। এর আগেও আমাদের দেখা হয়েছে, কথা হয়েছে। আমাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। ইদানীং কাজের সুবাদে যোগাযোগটা বেশি হয়। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। উল্লেখ্য, ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে একমাত্র কন্যা আইরা তেহরীম খান। তবে দুজনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি বিচ্ছেদ হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
Robiul Islam ৭ ডিসেম্বর, ২০১৯, ১:১০ এএম says : 0
স্বাধীনতার পর এই প্রথম ভারতকে ঠকালাম, অচল মাল এই প্রথম বিদেশে রপ্তানি করতে পারলাম আমরা,
Total Reply(0)
Iftekhear Iftekhear ৭ ডিসেম্বর, ২০১৯, ১:১০ এএম says : 0
দুই দিন পরে বলভে তোমাকে আর বালো লাগছে না
Total Reply(0)
Arif Hossen Apon ৭ ডিসেম্বর, ২০১৯, ১:১১ এএম says : 0
শুভ কামনা, সদ্য রপ্তানী করা দেশীয় অচল জিনিস, যা অামরা এদেশে ব্যবহার করে বিদেশে রপ্তানী করে সফল।
Total Reply(0)
Raihan Uddin ৭ ডিসেম্বর, ২০১৯, ১:১২ এএম says : 0
ভারত আমাদের পেঁয়াজ আমদানি বন্ধ করছে কি হয়েছে তাতে। অন্ততপক্ষে আমরা তাদের কাছে রিজেক্ট জিনিস রপ্তানি করতে পারছি। আরও একবার প্রমাণিত হলো বন্ধু ভারত আমাদের সব সময় উপকার টাইপ করে
Total Reply(0)
Maruf Uddin Nirub ৭ ডিসেম্বর, ২০১৯, ১:১২ এএম says : 0
সৃজিতদাকে সম্ভাব্য দুর্যোগ থেকে রক্ষা করার জন্য ফায়ার সার্ভিসের ১৫ টি ইউনিট প্রস্তুত।
Total Reply(0)
Jahirul Kium ৭ ডিসেম্বর, ২০১৯, ১:১৪ এএম says : 0
মিডিয়া জুড়ে মিথিলার বিয়ের নিউজ। কিভাবে মিথিলা এবং সৃজিতের সম্পর্ক হয়েছে,কিভাবে দুই পরিবার মিলিত হয়েছে সেই নিউজের ছড়াছড়ি। আচ্ছা আপনারা কি জানেন রাজধানীতে সিদ্বেশ্বরী স্টামফোর্ড ইউনিভার্সিটির রূম্পা নামের এক ছাত্রীকে ধর্ষন করে ছাদ থেকে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে?
Total Reply(0)
Parvez Maruf ৭ ডিসেম্বর, ২০১৯, ১:১৪ এএম says : 0
এই নিয়ে তিন তিন বার ভারতকে ঠকানো গেলো। প্রথমে তাসলিমা নাসরিনকে দিয়ে, পরে বিটিভি দিয়ে এখন তাহসানের জুটা বাসি জিনিস দিয়ে।
Total Reply(0)
deluwer hosser ৭ ডিসেম্বর, ২০১৯, ৯:৩৭ এএম says : 0
dekha jak eita koi din tike thake..
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন