ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বনানী ফ্লাইওভারের নিচে দু’টি সিএনজির মুখোমুখি সংঘর্ষ

তবুও উল্টো পথে গাড়ি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর ইসিবি চত্বরের কিছু সামনে বনানী ফ্লাইওভারের নিচে উল্টো পথে যাওয়ার সময় দু’টি সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় শিশুসহ ৩/৪ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।
সংশ্লিষ্টরা বলছেন, সড়ক পরিবহন আইন-২০১৮ প্রণয়ন করা হলেও তা যেন মানতেই রাজি নয় রাজধানীতে ছুটে চলা ছোট যানবাহনগুলো। প্রায়ই দেখা যাচ্ছে- সিএনজি, অটোরিকশা ও প্রাইভেট কারসহ বিভিন্ন যানবাহন যথাযথ ট্রাফিক আইন মানছে না। রাজধানীর অনেকে সড়কেই দেখা যায় উল্টো পথে গাড়ি চলছে। আর এতে করে একের পর এক সড়ক দুর্ঘটনা ঘটেই চলেছে।
ক্যান্টনমেন্ট থানার এএসআই সাইফুল জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। দু’টি সিএনজি থানায় আনা হয়েছে। চালকদেরও থানায় রাখা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল বেলা ১টার দিকে ইসিবি চত্বরের কিছু সামনে বনানী ফ্লাইওভারের নিচে উল্টো পথে যাওয়ার সময় এরকমই দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।
উল্টো পথের একটি সিএনজি সরাসরি গিয়ে আঘাত করে সঠিক পথে চলতে থাকা একটি সিএনজিকে (ঢাকা মেট্রো-থ-১৩-৮৭৮১)। তাতে ওই সিএনজির চালকসহ ৩-৪ যাত্রী গুরুতর আহত হন।
আহতদের মধ্যে শিশুও ছিল। পরে আশপাশের লোকজন ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
এ ঘটনার পরপরই ইসিবি চত্বরে দায়িত্বে নিয়োজিত ট্রাফিক পুলিশ ঘটনাস্থলে যান এবং বিষয়টি ক্যান্টনমেন্ট থানাকে অবহিত করেন। পরে পুলিশ গিয়ে সিএনজি দুটিকে থানায় নিয়ে যায়।
ট্রাফিকের টিআই আবুল কালাম আজাদ জানান, উল্টো পথে সিএনজি আসার কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে। আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়েছি। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। সিএনজি দুটি বর্তমানে ক্যান্টনমেন্ট থানায় আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন