ঢাকা, বৃহস্পতিবার , ২৩ জানুয়ারী ২০২০, ০৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বাবরী মসজিদ ভারতের অভ্যন্তরীণ বিষয় নয় নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আবদুল লতিফ নেজামী বলেছেন, বাবরী মসজিদ সংক্রান্ত ভারতের সুপ্রীম কোর্টের রায়ে কাল্পনিক চরিত্র রামের স্বীকৃতি একটি মিথ্যাকে প্রতিষ্ঠিত করার অপপ্রয়াস চালানো হয়েছে। বাবরী মসজিদ ভারতের অভ্যন্তরীণ বিষয় নয়। এই রায় বহাল থাকলে বিশ্ববাসির সামনে একটি মিথ্যা প্রতিষ্ঠার ক্ষেত্রে একটি কালো অধ্যায় রচিত হবে। কাল্পনিক চরিত্র রামকে প্রতিষ্ঠার রায় বিশ্ববাসি মেনে নিতে পারেন না।

তিনি বৃহস্পতিবার রাতে পুরানা পল্টনস্থ মাওলানা আতহার আলী (রহ.) মিলনায়তনে বাবরী মসজিদ ভাঙ্গার ২৭তম বাষিকীতে নেজামে ইসলাম পার্টি আয়োজিত এক আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় এসব কথা বলেন। এতে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, মহাসচিব মুফতি আবদুল কাইয়ূম, মাওলানা ওবায়দুল হক, সাংবাদিক কামালপাশা দোজা ও ইসলামী ছাত্র সমাজের সভাপতি মো. নুরুজ্জামান প্রমূখ।

তিনি বাবরী মসজিদ পুনঃপ্রতিষ্ঠার জন্যে ভারতের চাপ সৃষ্টির জন্যে মসুলিমসহ আন্তজাতিক বিবেকবান গোষ্ঠীর প্রতি আহ্বান জানান। অন্যথায় বিশ্ববাসির সামনে একটি সর্বৈব মিথ্যা প্রতিষ্ঠা নজির হয়ে থাকবে। ফলে বিশ্ববাসি এর দায় এড়াতে পারেন না।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন