ঢাকা, শনিবার , ২৫ জানুয়ারী ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

আদালত অঙ্গনকে রণাঙ্গন বানিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন পূরণ হবে না : ওবায়দুল কাদের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ৩:০৮ পিএম

আদালত অঙ্গনকে রণাঙ্গন বানিয়ে বিএনপির ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নাশকতার যে কোন চেষ্টা কঠোর হাতে দমন করা হবে। আপনারা গণঅভ্যুত্থান করবেন আর আমরা ঘরে বসে আঙ্গুল চুষবো তা হবে না।

তিনি শনিবার চট্টগ্রামের লালদীঘি ময়দানে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
টেমস নদীর তীর থেকে নাশকতার বার্তা দিয়ে বিএনপি অরাজকতা করার চক্রান্তে লিপ্ত অভিযোগ করে তিনি বলেন, নিজেদের ধ্বংস ডেকে আনবেন না। আমারা চাই শক্তিশালী বিরোধী দল থাকুক।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশ্যে তিনি বলেন, ক্ষমতায় যেতে চান, আগামী নির্বাচন পর্যন্ত অপেক্ষা করুন। কারণ নির্বাচন ছাড়া ক্ষমতায় যাওয়ার আর কোন পথ নেই। তিনি বলেন, বিএনপি দশ বছরে দশ মিনিট রাস্তায় আন্দোলন করতে পারেনি।

খালেদা জিয়া দুই্ বছর কারাগারে বিএনপি দুই মিনিট রাস্তায় দাঁড়াতে পারেনি। আর তারাই বলে সরকারের পতনের ঘণ্টা বেজে গেছে। কার পতন, কার পদত্যাগ? আপনরাই পদত্যাগ করুন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আবদুল মতিন খসরু, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম ও মহিবুল হাসান নওফেল প্রমুখ বক্তব্য রাখেন।

সম্মেলন শুরুর আগে সকালে লালদীঘি ময়দানে দুই পক্ষের চেয়ার ছোঁড়াছুঁড়ির ঘটনা ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
ahammad ৭ ডিসেম্বর, ২০১৯, ৪:২২ পিএম says : 0
জনাব,আওয়ামী সমর্থিত আইনজিবীরা যখন লাথি মেরে আদালতে ভাংচুর করেচিল তখন আপনার এত নিতীবাক্য কোথায় ছিল ??কথায় বলে চোরের মনে পুলিশের ভয় থাকে। অবৈধ ভাবে খ্মতা দখল করার কারনে আপনাদের মনে সব সময় ভয়থাকে। সবকিছুতেই আপনারা সড়যন্ত্রের গন্দপেয়ে থাকেন। যদি গদি চলে যায় তাহলে গত এগার বৎসরে খতিয়ানের বা আমলনামার পরিস্হতি খুবই খারাপ। সেই পাপের প্রায়চিও ভুগতে ভগতেই বাকী জীবন কাটাতে হবে। তাই সবকিছুতেই চাপাবাজী করে পারপাওয়ার চেষ্টা করতেছেন তাই নয় কি ??????
Total Reply(0)
ahammad ৭ ডিসেম্বর, ২০১৯, ৪:১৩ পিএম says : 0
জনাব,আওয়ামী সমর্থিত আইনজিবীরা যখন লাথি মেরে আদালতে ভাংচুর করেচিল তখন আপনার এত নিতীবাক্য কোথায় ছিল ??
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন