শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

২ বছর খালেদা কারাগারে ২ মিনিটও আন্দোলন নাই : ওবায়দুল কাদের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ৪:১০ পিএম

আদালত অঙ্গনকে রণাঙ্গন বানিয়ে বিএনপির ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নাশকতার যে কোন চেষ্টা কঠোর হাতে দমন করা হবে। আপনারা গণঅভ্যুত্থান করবেন আর আমরা ঘরে বসে আঙ্গুল চুষবো? খালেদা জিয়া দুই বছর কারাগারে আর রাস্তায় দুই মিনিটও আন্দোলন নাই। ১০ বছরে বিএনপি ১০ মিনিটের জন্য রাস্তায় আন্দোলন করতে পারেনি।

তিনি শনিবার চট্টগ্রামের লালদীঘি ময়দানে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

টেমস নদীর তীর থেকে নাশকতার বার্তা দিয়ে বিএনপি অরাজকতা করার চক্রান্তে লিপ্ত অভিযোগ করে তিনি বলেন, নিজেদের ধ্বংস ডেকে আনবেন না। আমারা চাই শক্তিশালী বিরোধী দল থাকুক।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশ্যে তিনি বলেন, ক্ষমতায় যেতে চান, আগামী নির্বাচন পর্যন্ত অপেক্ষা করুন। কারণ নির্বাচন ছাড়া ক্ষমতায় যাওয়ার আর কোন পথ নেই। তিনি বলেন, বিএনপি দশ বছরে দশ মিনিট রাস্তায় আন্দোলন করতে পারেনি।

খালেদা জিয়া দুই্ বছর কারাগারে বিএনপি দুই মিনিট রাস্তায় দাঁড়াতে পারেনি। আর তারাই বলে সরকারের পতনের ঘণ্টা বেজে গেছে। কার পতন, কার পদত্যাগ? আপনরাই পদত্যাগ করুন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আবদুল মতিন খসরু, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম ও মহিবুল হাসান নওফেল প্রমুখ বক্তব্য রাখেন।

সম্মেলন শুরুর আগে সকালে লালদীঘি ময়দানে দুই পক্ষের চেয়ার ছোঁড়াছুঁড়ির ঘটনা ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Md. Mofazzal Hossain ৭ ডিসেম্বর, ২০১৯, ৪:২৮ পিএম says : 0
What do Mr. Kader mean by "Andolon" If he mean "Logi-boithar" Andolon, He is really walking on wrong track, BNP is not expert to do "Logi- Boithar" Andolon. They are in right track to organize "Andolon" in peaceful manner. Mr. Kader is not capable to understand such Andolon. It is their big problem.
Total Reply(0)
** মজলুম জনতা ** ৭ ডিসেম্বর, ২০১৯, ৬:২১ পিএম says : 0
আপনি যথার্থই বলেছেন।২বছরে ২মিনিট ও আন্দলন করতে পারে নাই।কিন্তু তার পরেও তাদের স্বস্তা জনপ্রিয়তা আছে।বিএনপি আন্দলন করে সরকার হটাবে?কে জানে?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন