ঢাকা, শুক্রবার , ২৪ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

জিয়াউর রহমান রাজনীতিকদের হাট বসিয়েছিলেন: তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ৫:৩৫ পিএম

‘বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন নিয়ে মার্কিন প্রেসিডেন্ট, ভারতের প্রধানমন্ত্রী, বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট ও প্রধান অর্থনীতিবিদসহ সমগ্র বিশ্ব প্রশংসা করে, পাকিস্তানের প্রধানমন্ত্রী এনিয়ে আক্ষেপ করেন, অথচ শুধু প্রশংসা করতে পারে না বিএনপিসহ তাদের বিশ দলীয় জোট।’- তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এসব কথা বলেছেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে দেশ উন্নয়নে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে, এই অভিযাত্রাই বিএনপির গাত্রদাহ, তারা পছন্দ করছে না। এজন্য তারা নানা ধরনের কথা বলছে। এখন তাদের রাজনীতির মূল বিষয় হচ্ছে বেগম খালেদা জিয়ার হাঁটুর ব্যথা আর কোমরের ব্যথা। তাদের রাজনীতির বিষয় হচ্ছে খালেদা জিয়া ও তারেক রহমানের দুর্নীতির রায় কিংবা মামলা।

আজ শনিবার দুপুরে চট্টগ্রাম নগরীর ঐতিহাসিক লালদিঘি মাঠে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, গতকাল মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশের সমস্ত ডাক্তারদের প্রতি হুমকি প্রদর্শন করে বলেছেন, ডাক্তারদের ঘাড়ে কয়টা মাথা। এই কথা বলে তিনি দেশের সমস্ত ডাক্তারদের অবজ্ঞা করেছেন। ডাক্তারদের প্রতি হুমকি প্রদর্শন করেছেন। তিনি নিশ্চয়ই জানেন, ডাক্তারদের ঘাড়ে উনার এবং আমার মত একটি মাথা। ডাক্তারদের ঘাড়ে মাথা বেশি নাই।

তথ্যমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়ার জামিন চাইতে গিয়ে বিএনপির আইনজীবীরা ছয় বিচারপতির বেঞ্চে যেভাবে হাঙ্গামা করেছে, দেশের ইতিহাসে কখনো এ ধরনের ঘটনা ঘটেনি। জামিন শুনানি এক সপ্তাহ পেছানোতে তারা এই ঘটনা ঘটিয়েছেন। খালেদা জিয়ার জামিন হলে তারা কি ঘটাবেন তা অনুমেয়।

এদিকে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান রাজনীতিকদের হাট বসিয়েছিলেন এবং রাজনীতিকদের বেচাকেনা করেছেন বলেও মন্তব্য করেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ahammad ৭ ডিসেম্বর, ২০১৯, ৬:২৮ পিএম says : 0
জনাব,মরহুম জিয়াউর রহমান বহুদলীয় গনতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন বলেই,আওয়ামীলীগ পূর্নজনম পেয়েছে। আর বর্তমান সরকার যে দূনির্তীর রোলমডেল,আর ছাপাবাজীর রোলমডেল,জনগনের বাকস্বাধীনতা হরমের রোলমডেল,মানুষের ভোটের অধিকার হরনের রোলমডেল গড়ে একদলীয় শাসন কয়েম করেছে,এইটা জনগন হাড়ে হাড়েই টের পাচ্ছে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন