শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রী যে ভাষায় কথা বলেছেন তাতে জনগণ হতভম্ব: সেলিমা রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ৬:৪৩ পিএম | আপডেট : ৫:২৯ পিএম, ৮ ডিসেম্বর, ২০১৯

‘বর্তমান সরকার জানে তাদের সময় শেষ হয়ে এসেছে। তাদের পায়ের তলায় মাটি নেই। এ কারণে আওয়ামী লীগের নেতাকর্মীরা সিন্ডিকেট করে জনগণের বুকে পা রেখে দুই হাতে দেশটা লুটপাট করে খাচ্ছে। এই সরকার সব দিকেই ব্যর্থ।’- বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান এসব কথা বলেছেন।

আজ শনিবার (৭ ডিসেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে জিয়া শিশু-কিশোর মেলার উদ্যোগে সাদেক হোসেন খোকার স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

সেলিমা রহমান বলেন, বেগম খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর কথা বলার ভাষায় প্রমাণ করে, খালেদা জিয়ার মেডিকেলের সত্য রিপোর্টটা যেন আদালতে পেশ না করে। তিনি এক ধরনের থ্রেড দিয়েছেন ডাক্তারদের এবং বিচারপতিদের। কোর্ট যখন বেগম খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট চেয়েছেন, তার প্রেক্ষিতে প্রধানমন্ত্রী যে ভাষায় কথা বলেছেন তাতে জনগণ হতভম্ব। দেশের প্রধানমন্ত্রী হিসেবে এভাবে তার কথা বলা শোভা পায় না।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, দেশের সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি পেয়েছে। নিত্যপণ্য মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। দেশে গণতন্ত্র নাই। গুম, খুন, হত্যা চলছেই। এগুলোর সঠিক কোনো তদন্ত হয় না। এর কারণ হলো দেশে জনগণের সরকার নাই। জনগণের সরকার থাকলে এগুলো হতো না। পঁচাত্তর সাল পর্যন্ত দেশে গুম, খুন, ধর্ষণ, হত্যা যেভাবে হয়েছিল বর্তমানেও সেই চিত্র ফুটে উঠেছে। এ নিয়ে এই সরকারের কোন ভ্রুক্ষেপ নাই। এর থেকে বেরিয়ে আসতে হলে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ হয়ে খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।

সভায় সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি জাহাঙ্গীর শিকদার। বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, স্বনির্ভর সম্পাদক শিরিন সুলতানা, কৃষক দলের সদস্য লায়ন মিয়া মো. আনোয়ার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন