বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের নেতৃত্বে সালাম-আতা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ৭:৫৫ পিএম

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কাউন্সিলরদের ভোটে এম এ সালাম সভাপতি এবং শেখ আতাউর রহমান আতা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার সন্ধ্যায় নগরীর কাজির দেউড়ি ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে কাউন্সিলরদের অধিবেশন শেষে নতুন নেতৃত্বের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

ভোটের মাধ্যমে নেতা নির্বাচন আওয়ামী লীগের রাজনীতিতে একটি ঐতিহাসিক ঘটনা বলে উল্লেখ করেছেন ওবায়দুল কাদেরসহ আওয়ামী লীগের নেতারা।
সভাপতি পদে এম এ সালাম পেয়েছেন ২২৩ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বদ্বী পেয়েছেন এবিএম ফজলে করিম চৌধুরী পেয়েছেন ১২৯ ভোট। সাধারণ সম্পাদক পদে শেখ আতাউর রহমান পেয়েছেন ১৯৬ ভোট এবং গিয়াস উদ্দিন পেয়েছেন ১৫৪ ভোট।

কাউন্সিলে প্রার্থীদের মধ্যে সমঝোতার মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচনের চেষ্টা করেন ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা। পরে ভোটাভুটির মাধ্যমে নেতত্ব নির্বাচন করা হয়।

৩৬৬ জন কাউন্সিলর ভোট দিয়ে আগামী তিন বছরের জন্য উত্তর জেলা আওয়ামী লীগের নতুন নেতৃত্ব নির্বাচন করেন। নতুন সভাপতি এম এ সালাম চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান, তিনি দীর্ঘ সাড়ে ২৭ বছর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। শেখ আতাউর রহমান মীরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন