ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

সোনারগাঁয়ে সেবা সপ্তাহের উদ্বোধন

সোনারগাঁ (নারায়নগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

পরিবার পরিকল্পনা সেবা নিশ্চিত করতে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। ‘পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি, কৈশোরকালীণ মাতৃত্ব রোধ করি’ এ প্রতিপাদ্যে গতকাল শনিবার থেকে সেবা ও প্রচার সপ্তাহ শুরু হয়ে চলবে আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত।

উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৬ দিন ব্যাপি সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার রকিবুর রহমান খান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুহাম্মদ শফিকুল ইসলাম, সহকারি উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রূহুল আমিন, সহকারি পরিবার কল্যান কর্মকর্তা (এমসিএইচএফপি) শাহিনা আক্তার, পরিবার পরিকল্পনা পরিদর্শক জসিম উদ্দিন প্রমুখ।

সোনারগাঁ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুহাম্মদ শফিকুল ইসলাম বলেন, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী জনগণকে প্রত্যাশা অনুযায়ী সেবা দেয়া, সেবা নিতে উদ্বুদ্ধ করা এবং প্রতিটি কর্মীকে সেবা দিতে আরো উৎসাহিত করার জন্য সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন করে থাকি। এদিকে পরিবার পরিকল্পনা প্রচার ও সেবা সপ্তাহ উপলক্ষে উপজেলার কাঁচপুরে বিশেষ সেবা ক্যাম্প পরিচালনা করেন মেডিকেল অফিসার (এমসিএইচএফপি) ডা. আব্দুর রব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন