ঢাকা, রোববার , ২৬ জানুয়ারী ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ইন্টারনেটে যৌন ফাঁদে অর্থ আদায়, কলেজ ছাত্রীসহ ৩ প্রতারক গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ১২:৪৩ পিএম

বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে যৌনতা ও প্রেমের ফাঁদে ফেলে প্রবাসীসহ বেশ কয়েকজন যুবকের থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জে দুই কলেজ ছাত্রীসহ তিনজনকে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। এসময় তাদের ব্যবহৃত বিকাশ একাউন্ড ও টাকা জব্দ করা হয়।

আজ রবিবার সকালে গ্রফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো, নোয়াখালী সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ও বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের খানপুর গ্রামের জিল্লুর রহমানের মেয়ে মারজাহান আক্তার (১৯), সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের লেদুয়া গ্রামের গোলাম মাওলার মেয়ে শাহজাদি মজুমদার (২০) এবং নোয়াখালী পৌরসভার জয়কৃষ্ণপুর গ্রামের হোসেন আহমদের ছেলে বিকাশ এজেন্ট মোশারফ হোসেন মনু (২৮)।

জানা গেছে, গ্রেপ্তারকৃত দুই কলেজ ছাত্রী কোম্পানীগঞ্জ উপজেলার কুয়েত প্রবাসী সাইফুল ইসলামকে সামাজিক যোগাযোগ মাধ্যমে দৈহিক রুপের মায়াজালে ফেলে কয়েক দফায় সাড়ে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়। এছাড়া তাদের ফাঁদে পা দিয়েছে কোম্পানীগঞ্জের প্রবাসী তানভির হোসেন, মোস্তফা চৌধুরীসহ একাধিক যুবক। অভিযোগ রয়েছে যে, তাদের কাছ থেকেও কয়েক লাখ টাকা হাতিয়ে নেয় এ প্রতারক নারী চক্র।

এরসূত্র ধরে শনিবার রাতে কুয়েত প্রবাসী সাইফুল ইসলামের অভিযোগের ভিত্তিতে সিআইডি পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে। পরে গ্রেপ্তারকৃত কলেজ ছাত্রীদের জিজ্ঞাসাবাদের পর অভিযোগের পূরো ঘটনা বেরিয়ে আসে।

নোয়াাখালী সিআইডি পুলিশের উপ-পরিদর্শক শাহ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত কলেজ ছাত্রীরা বিভিন্ন যুবকদের বিয়ে করে ইউরোপে নেওয়ার প্রলোভন দেখিয়ে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়। তারা যুবকদের সাথে প্রথমে বন্ধুত্বের সম্পর্ক করে ম্যাসেঞ্জার, ইমো, হোয়াটসআপে যৌনতা করে কৌশলে ছবি, ভিডিও রেকর্ড করে। পরে তা ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। ঘটনায় ভুক্তভোগী সাইফুল ইসলাম বাদী হয়ে তাদের বিরুদ্ধে ৪০৬ ও ৪২০ ধারায় প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সুধারাম থানায় মামলা দায়ের করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
লাভলু ৮ ডিসেম্বর, ২০১৯, ৬:৫৬ পিএম says : 0
এদের থেকে সবাইকে সাবধান থাকতে হবে।
Total Reply(0)
আবু আব্দুল্লাহ ৮ ডিসেম্বর, ২০১৯, ৬:৫৬ পিএম says : 0
এদের ফাঁদে বেশি পরে প্রবাসীরা
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন