শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

রুম্পার বন্ধু সৈকত চার দিনের রিমান্ডে

বাসস | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ৫:৩৬ পিএম

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুবাইযাত শারমিন রুম্পার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় জড়িত থাকার অভিযোগে তার বন্ধু আব্দুর রহমান সৈকতের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আখতারুজ্জামান ইলিয়াস। অপর দিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশিদ চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শনিবার রাতে সৈকতকে আটক করে ডিবিতে নেয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে আজ তাকে রমনা থানার মামলায় গ্রেফতার দেখানো হয়।
তদন্ত কর্মকর্তা সূত্রে জানা যায়, ২২ বছর বয়সী সৈকত স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের বিবিএ ক্লাসের ছাত্র। তার সাথে রুম্পার প্রেমের সম্পর্ক ছিল।ৎ

উল্লেখ্য, গত বুধবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে সিদ্ধেশ্বরীর সার্কুলার রোডের ৬৪/৪ নম্বর বাসার নিচে অজ্ঞাত মরদেহ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। ঘটনার পরপরই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মরদেহের আলামত সংগ্রহ করেন। সুরতহালে পুলিশ গুরুতর কিছু আঘাতের চিহ্ন পেয়েছে। সংগৃহীত আলামত ফরেনসিকে পাঠানো হয়। ওই ঘটনার পরদিন পুলিশ বাদী হয়ে রমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন