শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বিপিএল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ৭:০৭ পিএম

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধন। আজ রোববার শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএলের উদ্বোধন ঘোষণা করেন। সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বিপিএলের এই বিশেষ সংস্করণের আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিপিএলের উদ্বোধনের মধ্য দিয়েই বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ‘মুজিববর্ষ’ এর কাউন্ট-ডাউন শুরু হয়।
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনীয় অনুষ্ঠান আজ অনুষ্ঠিত হলেও মাঠের লড়াই শুরু হবে আগামী ১১ ডিসেম্বর। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। এবারের বিপিএলে অংশ নিচ্ছে মোট সাতটি দল।
বিশেষ এই আসরে কোনো ফ্র্যাঞ্চাইজি নেই। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অধীনেই পরিচালিত হচ্ছে প্রত্যেক দল। প্রতিটি দলের টিম ডিরেক্টর বিসিবি নির্বাচিত করে দিয়েছে। বিপিএলের এই জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ মাতাচ্ছেন জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কৈলাশ খের। এছাড়া দেশি তারকাদের মধ্যে আছেন জনপ্রিয় কন্ঠ শিল্পী মমতাজ ও জেমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন