ঢাকা, মঙ্গলবার , ২১ জানুয়ারী ২০২০, ০৭ মাঘ ১৪২৬, ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে হত্যার হুমকি

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

আদমদীঘিতে প্রেমের প্রস্তাবে সারা না পেয়ে কাকলী (২৫) নামে এক গৃহবধূকে পুড়িয়ে হত্যা করাসহ তার স্বামী সন্তানকে গুমসহ নানা ধরনের হুমকি দিয়ে আসছে এক বখাটে যুবক। এ বিষয়ে থানায় সাধারণ ডাইরি করার পরও গৃহবধু কাকলী এখনো স্বামী সন্তানসহ পরিবার নিয়ে আতঙ্কে দিন কাটাচ্ছেন বলে জানা গেছে।

জানা যায়, উপজেলার উথরাইল গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী এক সন্তানের জননী গৃহবধূ কাকলীকে দীর্ঘদিন থেকে একই গ্রামের ইসরাফিলের ছেলে শান্ত (২৮) প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। কাকলী তার প্রস্তাবে সারা না দেয়ায় এ যুবক গৃহবধূ কাকলীকে পুড়িয়ে হত্যা করাসহ তার স্বামী সন্তানকে গুমসহ নানা ধরনের হুমকি দিতে থাকে। এক পর্যায়ে গত বৃহস্পতিবার কাকলী আদমদীঘি উপজেলার দুর্গাপুর গ্রামে নানীর বাড়িতে বেড়াতে যায় এবং সেখান থেকে সন্ধ্যায় স্বামীর বাড়িতে ফেরার পথে দুর্গাপুর ভ্যানস্ট্যান্ডে তাকে দেখামাত্র যুবক শান্ত অশ্লীল ভাষায় গালিগালাজ করে তার হাত ধরে টানাটানি করে। এ সময় কয়েকজন স্থানীয় লোকজন গৃহবধুকে উদ্ধার করে স্বামীর বাড়িতে পাঠিয়ে দেয় এবং যুবককে আটক করে রাখে। পরে তার পরিবারের লোকজন গিয়ে তাকে নিয়ে আসে। এ বিষয়ে গত শনিবার দুপুরে কাকলী নিজের ও পরিবারের নিরাপত্তার জন্য আদমদীঘি থানায় সাধারণ ডাইরি দায়ের করেছে।
এ বিষয়ে আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীনের সাথে কথা বললে তিনি বলেন, এ বিষয়ে সাধারণ ডাইরি হয়েছে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন