ঢাকা, বুধবার , ২২ জানুয়ারী ২০২০, ০৮ মাঘ ১৪২৬, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

মিথিলা এখন মিসেস রশিদ মুখার্জি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করে নিজের নাম বদল করেছেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। গত শুক্রবার সন্ধ্যায় কলকাতায় এই দুজনের বিয়ে সম্পন্ন হয়। তারা এখন সুজারল্যান্ডে হানিমুনে আছেন। মিথিলা নিজের ইন্সটাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে লিখেছেন মি. অ্যান্ড মিসেস রশিদ মুখার্জি। অর্থাৎ এখন তিনি পরিচিত হবেন মিসেস. রশিদ মুখার্জি নামে। এ নিয়ে অনেকে মিথিলার নাম পরিবর্তনকে ভালভাবে নেয়নি। তারা মন্তব্য করেছেন, নাম পরিবর্তন করার কী দরকার ছিল। আগের নামে থাকলে তো কোনো অসুবিধা ছিল না। অনেকে আবার বলেছেন, যেহেতু বিয়ে করেছেন, তাই নিজের নামের সাথে স্বামীর নাম তিনি যুক্ত করতে পারেন। এটা তার একান্তই ব্যক্তিগত ব্যাপার। উল্লেখ্য, সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে ২০১৭ সালের ২০ জুলাই বিচ্ছেদের পর নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে স¤পর্কে জড়ান মিথিলা। কিছুদিন আগে তাদের কিছু গোপন ছবিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে হইচইও হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
Abdullah Abid Babu ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:৫৬ এএম says : 0
বাংলাদেশের তাড়কা প...কে ভারতে এভাবে সাদরে গ্রহণ করার জন্য ভারতকে অসংখ্য ধন্যবাদ। এভাবে বাংলাদেশের সব তাড়কা ...দের গ্রহন করার জন্য বাংলাদেশের সরকারী ভাবে পদক্ষেপ নিলে আরো সুনাম বাড়তো। তাতে বাংলাদেশের সমাজ ব্যবস্থা আরো সুন্দর হতো।
Total Reply(0)
Shaif Khan ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:৫৬ এএম says : 0
এছাড়া কি আপনাদের আর কোন নিউজ করার বিষয় নাই, দেখেন, শিতের রাস্তায় পরিচয়হীন অনেক ভাই বোন, কস্টে রাত পার করছে। পারলে তাদের নিয়ে নিউজ করুন, আপনার সোওয়াব হবে আর ওদেরও কিছু পাবার ফয়সালা হবে
Total Reply(0)
Md Ekhlasur Rahman ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:৫৭ এএম says : 0
স্বাধীনতার পর এই প্রথম ভারতকে ঠকালাম, অচল মাল এই প্রথম বিদেশে রপ্তানি করতে পারলাম আমরা,
Total Reply(0)
Khalid Muhammad ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:৫৮ এএম says : 0
জামাই ধরলো ছাড়লো তাও ঠিক ছিলো, কিন্ত শেষ পর্যন্ত ধর্ম ছাড়লো, সেটা আল্লাহ সইবে!
Total Reply(0)
Azizul Haque ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:৫৮ এএম says : 0
মুসলমান মেয়ে হিন্দুর সাথে বিবাহ অবৈধ । মিথিলা বিয়ের নামে লিভটুগের রেজিস্টারি করেছেন,যারা এটাকে বিয়ে বলেন তাদের ইসলামে বিবাহের আইন সম্পর্কে জ্ঞান নেই ।অতএব এটাকে বিবাহ বলাও পাপ ।
Total Reply(0)
Md Tanzim Hayder ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:৫৮ এএম says : 0
মুসলিম থেকে হিন্দু এর চাইতে আর কোন খারাপ কাজ হইতে পারে না, রেডি থাকো মিথিলা তোমার জন্য কঠিন শাস্তি রেডি করে রাখছে মহান আল্লাহ তাআলা এর থেকে কোন নিস্তার পাবা না মিথিলা, যে খারাপ কাজ করবে সে এই দুনিয়ায় শাস্তি পাবে এটা আল্লাহ তাআলার বিধান।
Total Reply(0)
Abdul Baki ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:৫৯ এএম says : 0
মুসলমান বিয়ের সময় দেনমোহর পরিশোধ না করলে কিয়ামতের দিন যেনা কারের কাতারে দাড়াতে হবে। আর তুই যে কাজটা করলি একজন মুসলমানের বাচ্চা হয়ে হিন্দুকে বিয়ে করলি। হিন্দু রিতীনিতী অনুযায়ী। যতদিন তার সাথে সহবাস করবি ততদিন যেনায় লিপ্ত থাকবি।
Total Reply(0)
Bojlur Rahman Shiplu ৯ ডিসেম্বর, ২০১৯, ১২:৫৯ এএম says : 0
কিছু ঐ বুজলাম না, তা হলে সে কি এত দিন হিন্দু ছিল যদি হিন্দু থাকে তা হলে তাওসান কি ছিলো।আর যদি তাওসান মুসলমান থাকে তা হলে তাদের সন্তান কি,আর রশিদ আবার মুখাজি হয় কি ভাবে।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন