ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

খেলাধুলা

সিলেট থান্ডারে ক্যারিবীয় পেসার সান্তোকি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৯, ৪:২৪ পিএম | আপডেট : ৪:২৫ পিএম, ৯ ডিসেম্বর, ২০১৯

ফাইল ছবি


বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) এবারের অসরে সিলেট থান্ডারের হয়ে খেলবেন ক্রিসমার সান্তোকি। ক্যারিবীয়ান এই বাঁহাতি পেসারের খেলার বিষয়টি নিশ্চিত করেছে সিলেট থান্ডার কর্তৃপক্ষ। এরআগেও বিপিএলে খেলতে এসেছেন এই উইন্ডিজ বোলার।
২০১৭ বিপিএলেও সিলেট সিক্সার্সের হয়ে খেলেছেন তিনি। ১১১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা এই পেসার বল হাতে নিয়েছেন ১৭২টি উইকেট। তার ক্যারিয়ার সেরা বোলিং ২৪ রানে পাঁচ উইকেট। খুব বেশি গতি না থাকলেও কাটারে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের ঘায়েল করতে পারদর্শী তিনি। সান্তোকি ছাড়াও সিলেট থান্ডারের হয়ে এবারের বিপিএল খেলবেন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার। ইতোমধ্যে ড্রাফটের বাইরে থেকে আন্দ্রে ফ্লেচার এবং শেলডন কটরেলকে দলে ভিড়িয়েছে সিলেট।
শেরফান রাদারফোর্ড পুরো আসরে থাকতে পারলেও শেলডন কটরেলকে পুরো আসরে পাওয়া যাবে না। তাই পাকিস্তানের পেসার মোহাম্মদ সামির সঙ্গে চুক্তি করে সিলেট।
সিলেট থান্ডার স্কোয়াড :
দেশি ক্রিকেটার : মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, রনি তালুকদার, নাঈম হাসান, দেলোয়ার হোসেন, মনির হোসেন, রুয়েল মিয়া এবং এবাদত হোসেন।
বিদেশি ক্রিকেটার : শেরফান রাদারফোর্ড, শফিকউল্লাহ শাফাক, নাভিন-উল-হক, জনসন চার্লস, জীবন মেন্ডিস, শেলডন কটরেল, মোহাম্মদ সামি, আন্দ্রে ফ্লেচার এবং ক্রিসমার সান্তোকি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন