ঢাকা, রোববার , ২৬ জানুয়ারী ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মেলোডি কুইন বাড়ি ফিরলেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

উপমহাদেশের মেলোডি কুইন লতা মঙ্গেশকর দীর্ঘ ২৮ দিন পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাড়িতে ফিরেই ভক্তদের জানালেন ধন্যবাদ। তাদের শুভ কামনাতেই সুস্থ হয়ে উঠেছেন বলে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করলেন তিনি। শ্বাসকষ্টজনিত কারণে গত ১১ নভেম্বর মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়েছিলেন নব্বই বছরের কিংবদন্তি গায়িকা। তাকে ভেন্টিলেশনেও রাখা হয়েছিল। মাঝে আত্মীয়-স্বজনরা জানিয়েছিলেন, তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। 

আত্মীয়দের কথা, হাসপাতালে ভর্তি হওয়ার আগের অবস্থার চেয়ে লতা অনেক ভালো আছেন। তবে তখনো তাকে হাসপাতাল থেকে ছাড়া হয়নি। তাই অনুরাগীদের মধ্যে চাপা উৎকণ্ঠা ছিল। তবে গত রোববার তিনি বাড়ি ফেরায় অবশেষে মিলেছে স্বস্তি।
সোশ্যাল মিডিয়ায় সকলকে ধন্যবাদ জানিয়ে লতা মঙ্গেশকর লেখেন, ‘নমস্কার, গত ২৮ দিন আমি ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছিলাম। নিউমোনিয়ার চিকিৎসা চলছিল। আমাকে সম্পূর্ণ সুস্থ করেই চিকিৎসকরা হাসপাতাল থেকে ছুটি দিতে চেয়েছিলেন। মা ও বাবার আশীর্বাদে আমি বাড়ি ফিরেছি। প্রত্যেকের প্রার্থনা ও শুভেচ্ছায় আমি কৃতজ্ঞ। আপনাদের শুভ কামনাতেই আমি সুস্থ। মাথানত করে ধন্যবাদ জানাতে চাই সকলকে। চিকিৎসক ও নার্সরা দারুণভাবে খেয়াল রেখেছেন। তাদেরও অসংখ্য ধন্যবাদ। আপনাদের অফুরন্ত আশীর্বাদ ও ভালবাসা অত্যন্ত মূল্যবান। আরও একবার ধন্যবাদ।’
‘ছোট বোন’ সুস্থ হয়ে ওঠায় উচ্ছ¡সিত বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। মেলোডি কুইনের বাড়ি ফেরার খবর পেয়েই তিনি টুইটারে নিজের আনন্দ প্রকাশ করেছেন। লেখেন, ‘আমার ছোট বোন লতার সুস্থতার খবর পেয়ে দারুণ লাগছে। নিজের যতœ নিও।’ লেখার সঙ্গে একটি পুরনো ছবিও পোস্ট করেছেন দিলীপ কুমার।
দীর্ঘ সাত দশকে বিভিন্ন ভাষায় তিন হাজারেরও বেশি গান গেয়েছেন সুর সম্রাজ্ঞী। তার মধুর কণ্ঠ এখনো দেশবাসীকে মুগ্ধ করে। ভারতরতেœ ভ‚ষিত লতা মঙ্গেশকর ভাল থাকুন-সুস্থ থাকুন, এই কামনাই করছেন তার অগণিত অনুরাগী। সূত্র : সংবাদ প্রতিদিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন