ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিচ্ছেদের পর কেঁদেছিলেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

হলিউড তারকা ব্র্যাড পিট শক্ত ব্যক্তিত্বের অধিকারী। শত দুঃখ, ব্যথা-বেদনা তাকে টলাতে পারেনি। রেকর্ড আছে কোনো পরিস্থিতিতেই তিনি কাঁদেন না। স¤প্রতি সেই ব্র্যাড পিটই জানালেন, অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর তিনি কেঁদেছিলেন।

এ প্রসঙ্গে ব্র্যাড পিট ইন্টারভিউ ম্যাগাজিনকে বলেছেন, ‘কান্নাকাটি না করার ব্যাপারে আমার সুনাম আছে। প্রায় ২০ বছর আমি কাঁদিনি। এখন আমি আগের চেয়ে চলিষ্ণু হয়েছি। আবেগ আক্রান্ত হয়েছি। বন্ধুদের কাছে ছুটে যাচ্ছি। সন্তানদের কাছে যাচ্ছি। এমনকি সাংবাদিকদের ডাকেও সাড়া দিচ্ছি। জানি না, এটা কিসের আলামত, কিন্তু খারাপ না।’
অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে আইনি জটিলতায় সন্তানদের থেকে প্রায় বিচ্ছিন্ন হওয়ার উপক্রম হয়েছিল পিটের। কিন্তু এ নিয়ে একটি রফা হয়েছে তাদের। বিচ্ছেদের পরের গ্রীষ্মে সন্তানদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছেন তিনি। পরে সেই সুযোগ অবারিত হয়েছে।
লিজেন্ডস অব দ্য ফল ছবির সহশিল্পী অ্যান্থনি হপকিন্সের সঙ্গে এসব প্রসঙ্গ নিয়ে ওই সাক্ষাৎকারে ব্র্যাড পিট বলেন, ‘জীবনে ভুলগুলোকে আমাদের গুরুত্ব দেওয়া উচিত। কারণ, বড় একটি ভুল মানুষকে পরিশুদ্ধ হতে সাহায্য করে।’
ব্র্যাড পিটদের ছয় সন্তান। বিয়ের দুই বছর পর ২০১৬ সালে হলিউড তারকা স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায়। সূত্র : ওয়েবসাইট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন