ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

মহানগর

খালেদা জিয়ার মুক্তি না হলে দেশের স্বাধীনতা বিপন্ন হবে -জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুস্বাস্থ্য কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ১:৩৬ পিএম

ছবি- ইকবাল হাসান নান্টু।


দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিপন্ন হবে উল্লেখ করে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবী করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর নেতৃবন্দ। আজ দুপুরে পল্টনস্থ দলীয় কার্যালয়ে ঢাকা মহানগর জমিয়তের উদ্যোগে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুসাস্থ কামনায় আয়োজিত দোয়া মাহফিল তারা এ কথা বলেন।

তারা বলেন, জাতীয় নেতা ও বাংলাদেশের জাতীয় সংসদের অপ্রতিদ্বন্ধী সংসদ সদস্য, সর্বমহলে প্রশংসিত, তিন তিনবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দি রেখে দেশে জুলুম নির্যাতন ও বিরোধি মতকে দলনের যে ঘৃণ্য খেলায় আওয়ামীলীগ মেতেছে তার পরিণতি শুভ হবে না।

ঢাকা মহানগর সভাপতি প্রিন্সিপাল মাওলানা বেলায়েত হোসাইন আল ফিরোজীর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তের সিনিয়র যুগ্মমহাসচিব মাওলানা গোলাম মহিউদ্দীন ইকরাম, মুফতি রেজাউল করীম, মুফতি আতাউর রহমান খান, মুফতি আবু সাঈদ, মাওলানা তোফায়েল গাজালি, নিজাম উদ্দীন আল আদনান প্রমুখ।

নেতৃবৃন্দ আরো বলেন, প্রতিহিংসার বসবর্তী হয়ে ক্ষমতার মোহে অন্ধ হয়ে আওয়ামী সরকার বেগম খালেদা জিয়ার উপর অমানুষিক নির্যাতন চালিয়ে তাকে মৃত্যুর কোলে ঠেলে দিচ্ছে, যা একটি দেশ ও জাতির জন্য কলঙ্কজনক অধ্যায়ের অশুভ পায়তারা বৈ-নয়। আমরা অসুস্থ বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সরকারের শুভ বুদ্ধি উদয়ের জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করছি। নেতৃবৃন্দ আরো বলেন, বিপুল জনসমর্থন ভূষিত বেগম খালেদা জিয়া কখনো সংসদ নির্বাচনে পরাজিত হননি, শুধু তাই নয় সংসদের সর্বোচ্চ আসনে প্রতিদ্বন্ধীতা করে প্রতিটি নির্বাচনে ৫-৫টি আসনে একমাত্র বিজয়ী সাংসদ। তদূপরী তার প্রায় ৮০ বছর বয়স ও তিনি তিনবারের সফল নির্বাচিত প্রধানমন্ত্রী হিসেবে মানবিক কারনে হলেও তাকে বিদেশে ডাক্তার দেখানোর সুযোগ করে দেয়া উচিত বলে আমরা মনে করি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Numan Ahmad ১০ ডিসেম্বর, ২০১৯, ২:৪১ পিএম says : 0
Good
Total Reply(0)
** হতদরিদ্র দিনমজুর ** ১০ ডিসেম্বর, ২০১৯, ২:০৪ পিএম says : 0
পাচঁ পাচঁটি করে আসনে নির্বাচিত সংসদ,তিন বারের প্রধান মন্ত্রী খালেদা জিয়া,আজ কারাবন্দি।আজ তার জামিনের জন্য কত অনুনয়~বিনয় ।কিন্তু কেন??এই জনপ্রিয় নেত্রী আজ জেলখানায় অথচ তার দলের নেতারা জেলে যাওয়ার ভয় রাজপথেই নামেননা।১২তাং যদি জামিন হয়,তা হলে তা হবে মানবিকতা আন্দলনে ফসল নহে।দোয়া করি যেন জামিন হয়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন