শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মোবাইল কিনলেই পেঁয়াজ ফ্রি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ২:২১ পিএম

মোবাইল ফোন কিনলেই এক কেজি পেঁয়াজ একদম ফ্রি পাওয়া যাচ্ছে। হ্যাঁ সত্যিই, ভারতের তামিলনাড়ুতে এবার শুরু হয়েছে এমনই পেঁয়াজ অফার। স্মার্ট ফোন কিনলে মিলবে এক কেজি পেঁয়াজ ফ্রি। পাট্টুকোট্টাইয়ের মোবাইল বিক্রয় ও পরিষেবা কেন্দ্র বা দোকান থেকে একটি স্মার্টফোন কিনলে বিনামূল্যে পাওয়া যাবে এক কেজি পেঁয়াজ।
পিয়াজ এমন এক পণ্য যা কিনা কোনো কারণ ছাড়াই নারীর চোখের পানি বের করার ক্ষমতা রাখে। কিন্তু এখন বাজারে গেলে এই পেঁয়াজের দাম পুরুষের চোখের পানিও বের করে দেয়। পেঁয়াজের দাম বৃদ্ধির কারণে নানান উদ্ভাবনী বিপণন কৌশল দেখা যাচ্ছে। কোথাও লেখা 'পেঁয়াজ চাহিয়া লজ্জা দিবেন না' আবার কোথাও অটো ভাড়ার বদলে দেওয়া হচ্ছে পেঁয়াজ!
দোকানে ক্রেতার সংখ্যা বাড়ানোর জন্য এই অফার চালু করা হয়েছে বলে জানান দোকান মালিক সারাভানাকুমার। পেঁয়াজের ফ্রি অফার চালু করার পর গত সপ্তাহ থেকে দোকানে ক্রেতাদের আনাগোনা বেড়েছে বলে দাবি করেন তিনি।
ভারতীয় গণমাধ্যম দ্য হিন্দুকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘পেঁয়াজের ফ্রি অফারটি চালু করার পর দোকানে আরো বেশি ক্রেতা এসেছে। সাধারণত আমি দিনে মাত্র তিন থেকে চারটি মোবাইল হ্যান্ডসেট বিক্রি করি। তবে অফার চালু করার পর গত দু'দিনে বিক্রি করেছি ২০টিরও বেশি।’
ভারতে অসময়ে বৃষ্টি হওয়ায় সবজির দাম বেড়েছে বলে দাবি করছেন দেশটির সাধারণ নাগরিকরা। পেঁয়াজের দাম বৃদ্ধি নিয়ে এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে অনেক মজার হাস্যকর ভিডিও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন