শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে পৃথক সড়ক দূর্ঘটনায় ছাত্রদল সভাপতিসহ নিহত ৩ আহত ৫

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৯, ৪:৫৬ পিএম

সুবর্ণচর ও বেগমগঞ্জ উপজেলায় সড়ক দূর্ঘটনায় ছাত্রদলের সভাপতিসহ ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরের পৃথক সময় এসব দূর্ঘটনা ঘটে। নিহতরা হলো, সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও পশ্চিম চরবাটা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে মো রাছেল (৩০), হাতিয়া উপজেলার জোড়খালী গ্রামের আজিজুল হকের ছেলে নোমান হোসেন (৩৬) ও বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবেরহাট এলাকার জাহাঙ্গীর কবিরের ছেলে মেহরাজ হোসেন (২০)। আহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে এদের মধ্যে ৪জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও অপর একজনকে ঢাকা স্থানান্তর করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ২টার দিকে সোনাপুর-হাতিয়া চেয়ারম্যানঘাট সড়কের সুবর্ণচর উপজেলার তালতলি এলাকার মুকবুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে সোনাপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী সিএনজিকে সামনে থেকে চাপা দেয় কন্টেনারবাহী একটি লরি। এতে সিএনজিটি ধুঁমড়েমুঁছড়ে গিয়ে ঘটনাস্থলে ছাত্রদল নেতা রাছেল ও স’মিল শ্রমিক নোমান নিহত ও অপর তিন যাত্রী আহত হয়েছে।
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহেদ উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে লরি ও সিএনজিটি আটক করা হয়েছে। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে, বেগমগঞ্জ থানার ওসি হারুন উর রশিদ জানান, দুপুর ১টার দিকে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের পূর্ব গয়েছপুর এলাকায় মাটিবাহী একটি পিকআপভ্যানের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী আহত হয়েছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় দুইজনকে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মেহরাজ হোসেনের মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন