বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জয়ে ফিরল আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ওয়েস্টহ্যাম ইউনাইটেডের মাঠে ম্যাচের প্রথম ৬০ মিনিটে নিষ্প্রভ ছিল আর্সেনাল। কিন্তু এরপরই ঘুরে দাঁড়ায় গার্নার্সরা। মাত্র ৯ মিনিটের ব্যবধানে তিনবার জালে বল পাঠিয়ে দারুণ এক জয় তুলে নেয় দলটি। ইংলিশ প্রিমিয়ার লিগে পরশু প্রথমার্ধে পিছিয়ে পড়া আর্সেনাল শেষ পর্যন্ত ৩-১ গোলে জিতেছে। লন্ডনের ক্লাবটির গোল তিনটি করেন গাব্রিয়েল মার্তিনেল্লি, নিকোলা পেপ্পে ও পিয়েরে-এমেরিক আউবামেয়াং।
লিগে টানা সাত ও সব প্রতিযোগিতা মিলে টানা ৯ ম্যাচ জয়শূন্য থাকার পর সাফল্যের দেখা পেল তারা। দলটি এর আগে শেষ জিতেছিল গত ৬ অক্টোবর, নিজেদের মাঠে বোর্নমাউথের বিপক্ষে ১-০ গোলে।
ম্যাচের শুরু থেকে বল দখলে আধিপত্য করলেও আর্সেনালের খেলায় ছিল না ছন্দ। আক্রমণগুলো ছিল ধারহীন। ঘরের মাঠে শেষ চার ম্যাচে জয়শূন্য ওয়েস্ট হ্যামও প্রথমার্ধে খুব বেশি চাপ তৈরি করতে পারেনি। ৩৮তম মিনিটে জটলার মধ্যে কিছুটা সৌভাগ্যপ্রসূত গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। খেলার ধারার বিপরীতে ৬০তম মিনিটে বাঁ দিক দিয়ে পাল্টা আক্রমণে উঠে সমতায় ফেরে আর্সেনাল। সেয়াদ কোলাশিনাচের দারুণ পাস ডি-বক্সে পেয়ে নিখুঁত শটে ঠিকানা খুঁজে নেন তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্তিনেল্লি। এরপর তিন মিনিটের ব্যবধানে আদায় করে নেয় আরও দুই গোল। ৬৬তম মিনিটে ডান দিক দিয়ে ডি-বক্সে ঢুকে বাঁ পায়ের কোনাকুনি শটে দলকে এগিয়ে নেন পেপে। কোত দি ভোয়ার এই ফরোয়ার্ডের ক্রসেই দারুণ এক ভলিতে স্কোরলাইন ৩-১ করেন গ্যাবনের স্ট্রাইকার আউবামেয়াং।
অন্তবর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব নেওয়া ইয়ুনবারি তৃতীয় ম্যাচে এসে জয়ের দেখা পেলেন। ১৬ ম্যাচে পাঁচ জয় ও সাত ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে নবম স্থানে উঠেছে আর্সেনাল। ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন