শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

রাখতে হলো দেহরক্ষী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ব্রিটিশ তরুণী হোলি হর্নের নাম হয়তো অনেকেই শুনেন নি। অ্যাঞ্জেলিনা জোলি বা কিম কার্দাশিয়ানের মতো সর্বজনবিদিত তিনি নন। কিন্তু যারা টিকটক ব্যবহার করেন, তারা এই নামটির সঙ্গে ভালমতোই পরিচিত। এই তরুণী একজন টিকটক স্টার। শুধু স্টার বললে ভুল হবে। ইনি সুপারস্টার। কারণ এই খ্যাতির বিড়ম্বনায় বছর তেইশের এই তরুণীকে রাখতে হয়েছে দেহরক্ষী।

টিকটক দিয়েই কোটিপতি হয়ে গেছেন হোলি হর্ন। কিন্তু এজন্য তাকে ঘণ্টার পর ঘণ্টা মুখ গুঁজে পড়ে থাকতে হয় না। তার কাজের সময় মাত্র ১৫ সেকেন্ড। তবে তার জন্য প্রস্তুতি নিতে হয় প্রচুর। সেজেগুজে টিকটক ভিডিও শুট করেন তিনি। আর তারপর সেটি ছেড়ে দেন সোশ্যাল সাইটে। তার সাজেরও বৈশিষ্ট্য রয়েছে। গøসি পাউটেড ঠোঁট, বাদামি চোখ আর ম্যনিকিয়োর করা রঞ্জিত নখ তার ট্রেডমার্ক।

ইন্টারনেটে হোলি হর্নের অনুরাগীর সংখ্যা প্রায় ষোলো লাখ। গত বছর টিকটকে একটি ভিডিও আপলোড করেছিলেন হর্ন, যার ভিউয়ার্স ৭ কোটি ৭২ লাখেরও বেশি। টিকটকে হর্নের প্রচুর ভিডিও রয়েছে তার মধ্যে কোনওটিতে দেখা গিয়েছে পপ গানে লিপ দিচ্ছেন হর্ন। কোথাও আবার তার নাচ মন কেড়েছে দর্শকের।
এমন একজন সুপারস্টার তারকাকে তাই ঢালাও পারিশ্রমিক দেয় টিকটক। ব্রিটেনের একাধিক ব্র্যান্ড তার সঙ্গে চুক্তিতে আবদ্ধ হয়েছে। বিজ্ঞাপনের সঙ্গেও যুক্ত রয়েছে হর্ন। প্রতি মাসে তার আয় ছুঁয়েছে কোটি টাকার অঙ্ক। মেয়ের আয়ের দিকে তাকিয়ে চাকরি ছেড়েছেন মা। হর্নের জীবনযাপনেও এসেছে পরিবর্তন। মধ্যবিত্তের মেয়ে হর্ন এখন বড়লোকেদের মধ্যে গণ্য হন। পৈত্রিক বাড়ি ছেড়ে এখন তিনি ওয়েস্ট সাসেক্সের এক অভিজাত এলাকার বাসিন্দা। জনপ্রিয়তা এতটাই যে নিরাপত্তার জন্য তাকে রাখতে হয়েছে দেহরক্ষী। সূত্র : লাইভমিন্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন