শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

উল্লাপাড়ায় গৃহবধূর চুল কেটে দেয়ার ঘটনা

প্রধান আসামি জেল হাজতে

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

উল্লাপাড়া উপজেলার উধুনিয়া ইউনিয়নের গজাইল গ্রামে মিথ্যা চরিত্রহীনা অপবাদ দিয়ে গৃহবধুর মাথার চুল বটি দিয়ে কেটে দেয়ার ঘটনায় দায়ের করা বহুল আলোচিত ও চাঞ্চল্যকর মামলার প্রধান আসামি উধুনিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. আব্দুর রশিদ অবশেষে আদালতে আত্মসমর্পণ করেছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি সিরাজগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিজ আইনজীবীর মাধ্যমে আতœসমর্পণ করে জামিন আবেদন করেন।
এ আদালতের বিচারক মো. নজরুল ইসলাম উভয় পক্ষের শুনানিশেষে জামিন আবেদন নাকচ করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। আদালতের নির্দেশে এদিন দুপুরে জিআরপি পুলিশ তাকে জেলহাজতে প্রেরণ করে। আদালতের জিআরও রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেন।
প্রসঙ্গত, মিথ্যা অপবাদ দিয়ে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার উধুনিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. আব্দুর রশিদ ও তার ৪ সহযোগী ওই ইউনিয়নের গজাইল গ্রামের ২ সন্তানের জননী গৃহবধুর মাথার চুল মাছকাঁটা বটি দিয়ে কেটে দেয়। গত ২৫ নভেম্বর রাতে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই গৃহবধূ নিজেই বাদি হয়ে ২ ডিসেম্বর উল্লাপাড়া মডেল থানায় ওই আওয়ামী লীগ নেতা ও তার ৪ সহযোগীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০/৩০ ধারায় একটি মামলা দায়ের করেন।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন