মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কিস্তির টাকা দিতে না পেরে আত্মহত্যা

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

বড়াইগ্রামে সমিতি থেকে নেয়া ঋণের কিস্তি দিতে না পেরে অভিমানে আরিফা খাতুন (২৭) নামে এক গৃহবধু ইঁদুর মারার বিষাক্ত ট্যাবলেট সেবনে আত্মহত্যা করেছেন। সোমবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত আরিফা খাতুন উপজেলার জোনাইল গ্রামের তারেক হোসেনের স্ত্রী। সংসার জীবনে তাদের আড়াই বছর বয়সের একটি মেয়ে রয়েছে। স্থানীয়রা জানান, আরিফা খাতুন জোনাইলের স্থানীয় একটি সমিতি থেকে তার স্বামীকে কিছু টাকা ঋণ তুলে দিয়েছিলেন। রোববার সে ঋণের সাপ্তাহিক কিস্তি দেয়ার নির্ধারিত দিন ছিল। কিন্তু তার স্বামী কিস্তির পুরো টাকা যোগাড় করতে পারেননি। এদিকে, সমিতির লোকজন কিস্তির জন্য বারবার চাপ দিচ্ছিলেন। এতে ক্ষোভে অভিমানে রোববার সন্ধ্যায় আরিফা খাতুন বিষাক্ত ট্যাবলেট সেবন করেন। পরে তার গোঙানীর শব্দে বুঝতে পেরে স্বজনরা তাকে প্রথমে স্থানীয় ক্লিনিকে এবং রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যায় তিনি মারা যান। 

বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) সুমন আলী জানান, সোমবার রাত ন’টার দিকে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ১১ ডিসেম্বর, ২০১৯, ১০:২৭ এএম says : 0
Government will be held responsible to Allah [SWT] because it is the duty to looked after those people who are poor. This women failed to repay her debt--it is the obligatory duty of the government to help her to pay the debt.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন