শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে নিখোঁজের ৪ দিনপর ৫ বছরের শিশুর লাশ উদ্ধার, গ্রেফতার ১

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ১:৩৫ পিএম

ঢাকার ধামরাইয়ে নিখোঁজের ৪ দিন পর উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের মঙ্গলবাড়ি গ্রামের একটি খাল থেকে আজ বুধবার ভোররাতে ভাসমান অবস্থায় ৫ বছরের মোবিন নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে থানা-পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আজিজুল হক নামে ১ জনকে আটক করা হয়েছে। তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত মোবিনের লাশ ময়নাতদন্তের জন্য লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিশু মোবিন উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের মঙ্গলবাড়ী গ্রামের প্রবাসী আব্দুল করিমের ছেলে। দুই ভাইয়ের মধ্যে মোবিন ছোট।

জানা যায়, গত শনিবার ০৭ ডিসেম্বর বেলা সাড়ে ১১ টার দিকে খেলতে বের হয় মোবিন। এর পর সে আর বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ করা হয়। পরে শিশুটিকে না পাওয়ায় তার মামা সেলিম মাহমুদ ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে বাড়িতে মোবাইল নাম্বার সম্বলিত একটি কাগজের চিরকুট পাওয়া যায় এবং পরিবারের কাছে বিভিন্ন মাধ্যমে মোটা অংকের মুক্তিপণ দাবী করে। এই চিরকুটের সূত্র ধরে একই এলাকার প্রতিবেশী মফিজ সরকারের বাড়ির কেয়ারটেকার অভিযুক্ত আজিজুল হককে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আজিজুল হকের দেয়া তথ্য মতে মোবিনের
লাশ মঙ্গলবাড়ি খাল থেকে শিশু মোবিনের লাশ উদ্ধার করা হয়।

ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুক্তিপণের টাকা না পেয়ে শিশুটিকে হত্যার পর মরদেহ খালের মধ্যে ফেলে রেখে গেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন