বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝালকাঠিতে সেতু ভেঙে নদীতে, যোগাযোগ বিচ্ছিন্ন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ৩:৫৬ পিএম

ঝালকাঠির রাজাপুরে গাছ বোঝাই একটি নৌকার ধাক্কায় সেতু ভেঙে সন্ধ্যা নদীতে পড়ে গেছে। সেতুটির মাঝখানের অংশ ভেঙে নৌকার ওপর পরলে গাছসহ নৌকাটিও ডুবে যায়। বুধবার সকালে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের তালুকদার হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে রাজাপুর ও পিরোজপুরের কাউখালী উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয় বাসিন্দারা জানায়, ১৯৯১ সালে এলজিইডি বিভাগ ২২৫ বর্গফুট সেতুটি নির্মাণ করে। সকাল ৬টার দিকে গাছ বোঝাই একটি নৌকা সন্ধ্যা নদী দিয়ে যাওয়ার সময় সেতুর মাঝখানের পিলারে ধাক্কা লাগে। বিকট শব্দে সেতুটি ভেঙে নৌকার ওপর পরে নদীতে ডুবে যায়। নৌকায় থাকা সুমন (৩৫) নামে এক যুবককে আহত অবস্থায় নদী থেকে উদ্ধার করেছে স্থানীয়রা। রাজাপুর ও পিরোজপুরের কাউখালী উপজেলার সংযুক্ত সেতুটি দুই উপজেলার মানুষের যোগাযোগের অন্যতম মাধ্যম। নদীর দুইপাড়ে ১০টি শিক্ষা প্রতিষ্ঠান এবং বাজার থাকায়, শিক্ষার্থী ও স্থানীয়রা চরম দুর্ভোগে পড়েছে। দুর্ঘটনার পর থেকে নৌকায় করে যাতায়াত করতে হচ্ছে নদীর দুই তীরের বাসিন্দাদের।
শুক্তগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে। বর্তমানে দুই তীরের মানুষ নৌকায় যাতায়াত করছে। দ্রুতই সেতুটি পারাপারের উপযোগী করা হবে।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন