ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সংখ্যালঘু হিন্দুদের জীবনকে অতিষ্ঠ করেছিল বিএনপি-জামায়াত ক্যাডাররা: নানক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ৪:৪৯ পিএম

‘বিজেপি যেদিন ক্ষমতায় এসেছিল মির্জা ফখরুলরা সেদিন রসগোল্লা খেয়েছিলেন। আনন্দের চোটে রসগোল্লা খেয়েছিলেন। মনে করেছিলেন এখনি বিজেপি তাদের ক্ষমতায় বসাবে। এখন বিজেপি সভাপতি অমিত শাহ যখন বলেন বিএনপির আমলে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন বেশি হয়েছে তখন কী আঁতে ঘা লাগে, কলিজায় ঘা লাগে মির্জা ফখরুল সাহেব।’- বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেছেন।

আজ বুধবার (১১ ডিসেম্বর) লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, বিএনপির আমলে হিন্দুদের ওপর বর্বর নির্যাতন করা হয়েছিল, পূর্ণিমার মতো মেয়েকে গ্যাং রেপ (গণধর্ষণ) করা হয়েছিল, ভুলে গেছেন। সংখ্যালঘু হিন্দুদের জীবনকে অতিষ্ট করেছিল বিএনপি-জামায়াত ক্যাডাররা।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, গুটিকয়েক কর্মীর আচার আচরণের জন্য আমরা শেখ হাসিনার অর্জনকে বিসর্জন দিতে পারি না। অনুপ্রবেশকারীদের দল থেকে বের করে দিতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মোতাহার হোসেনের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে আরো বক্তব্য দেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নাইমুজ্জামান মুক্তা। অধিবেশনটি সঞ্চলনা করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
** হতদরিদ্র দিনমজুর কহে ** ১১ ডিসেম্বর, ২০১৯, ৫:১৪ পিএম says : 0
অমিত শাহ বললেই বেদ বাক্য নহে,বাস্তব চিত্র এ দেশে জনগন দেখেছে।।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন