মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষাঙ্গন

ঢাবি ইস. স্টাডিজ ডিবেটিং ক্লাবের সভাপতি রিয়াজ, সম্পাদক ইতি

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ৫:৫৯ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়(ঢাবি)ইসলামিক স্টাডিজ বিভাগ ডিবেটিং ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।এতে ১০ম ব্যাচের শিক্ষার্থী রিয়াজ উদ্দিন সোহেলকে সভাপতি ও ১১তম ব্যাচের শিক্ষার্থী ইসরাত জাহান ইতিকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর ২টায় নতুন কমিটি গঠন করা হয়।সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি ডাকসু সদস্য মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক ফয়সাল মোল্লার সুপারিশক্রমে সংগঠনটির মডারেটর ও বিভাগের ছাত্র উপদ্রেষ্টা ইমাউল হক টিটু ও ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও ডিপার্টমেন্টের চেয়ারম্যান ড.শফিকুর রহমান নতুন কমিটির অনুমোদন দেন।

৫১ সদস্যদের কমিটির অন্য সদস্যদের মধ্যে রয়েছে, সহ-সভাপতি ফয়সাল আহমেদ , মহিউদ্দিন শিবলী, নাঈম রেজোয়ান , মইনুদ্দিন সালেহ। যুগ্ম সাধারণ সম্পাদক আলম বাদশা, আহমেদ জালাল, মো. ওয়ালী উল্লাহ। সাংগঠনিক সম্পাদক আইভি আক্তার মাসুদ রানা , তামান্না তাবাস্সুম তন্নী। সাহিত্য সম্পাদক শেখ সুহিন আজাদ, দপ্তর সম্পাদক আমীর ফয়সাল,মো. আইয়ুব খান।প্রকাশনা সম্পাদক লুৎফর রহমান, অর্থ সম্পাদক রাশেদ কাওসার হিমেল, সাংস্কৃতিক সম্পাদক উম্মে হানি অদ্রী, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ইলিয়াস রোকন, লিয়াজো সম্পাদক মাশরিক মোহাম্মদ আইন।

নতুন কমিটির সভাপতি রিয়াজ উদ্দিন বলেন, ইসলামের সৌন্দর্য তুলে ধরার একটি মাধ্যম হিসেবে বর্তমান ইসলামিক স্কলারগণ বিতর্ককে প্রাধান্য দেন। ইসলামিক স্টাডিজ বিভাগে নতুন বিতার্কিক তৈরী করার মাধ্যমে আগামীদিনে এ কাজ আরও সহজ হবে।

সাধারণ সম্পাদক ইসরাত জাহান ইতি বলেন, ইসলামিক স্টাডিজ বিভাগ ডিবেটিং ক্লাবের দায়িত্ব পেয়ে অনুভূতি খুব ভাল। ক্লাবে প্রথম থেকেই ছিলাম তাই ক্লাব নিয়ে স্বপ্নও অনেক বেশি। আমি চাই এখন থেকে দায়িত্ব নিয়ে কাজ করব যাতে ক্লাবকে সবার কাছে গ্রহণযোগ্য করে তুলতে পারি। আগামী দিনের পরিকল্পনা সম্পর্কে ইতি বলেন, আমরা বিভাগে থেকে একটা ডিবেট ফেস্ট নামাইতে চাই। এতে করে ক্লাবের সুনাম বাড়বে। আর আমরা আগামী দিনে আরবি ডিবেট টাও কনটিনিউ করাব ইনশাল্লাহ ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন