ঢাকা, শুক্রবার , ২৪ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ব্যবসা প্রতিষ্ঠান খুললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

চিত্রনায়িকা অপু বিশ্বাস নতুন একটি ব্যবসা প্রতিষ্ঠান খুলেছেন। নাম দিয়েছেন এপিজে ফ্লোর। এখানে বিউটি পার্লার, ফটো স্টুডিও ও ড্যান্স ফ্লোর রয়েছে। প্রতিষ্ঠানটির নাম এপিজে রেখেছেন নিজের ও তার ছেলে আব্রাহাম জয়ের নামের আদ্যাক্ষর দিয়ে। রাজধানীর নিকেতনের ৩ নম্বর রোডের ব্লক বি’র ৫৮ নম্বর হাউজে অপুর নতুন এ প্রতিষ্ঠান। গত সোমবার সন্ধ্যার পর এপিজে ফ্লোরের শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা আহমেদ শরীফ, অপু বিশ্বাসসহ আরও অনেকে। অপু বিশ্বাস জানান, এই প্রজন্মের অনেক ছেলে-মেয়ে প্রতি নিয়ত নতুন বিভিন্ন ধরনের কাজের সঙ্গে যুক্ত হচ্ছে। যেমন ফটোগ্রাফি, বিউটিশিয়ান, কোরিওগ্রাফি। আমরা তাদের সুবিধার্থে কিছুটা সামান্য আর্থিক লাভ রেখে একটা কাজের ক্ষেত্র তৈরি করার চেষ্টা করেছি। আমাদের এখানে সব আয়োজন থাকছে। কেউ চাইলে স্বল্প খরচে এগুলো ব্যবহার করতে পারবেন। আমার বিশ^াস নতুনদের জন্যই ফ্লোরটি নিজেকে গড়ে তোলার ক্ষেত্রে একটি আত্ম বিশ্বাসী স্থান হিসেবে আখ্যায়িত হবে। হোক না আমার প্রতিষ্ঠান দিয়ে অনেক তরুণ তরুণীর স্বপ্ন পূরণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Ariful Islam ১২ ডিসেম্বর, ২০১৯, ১:৪১ এএম says : 0
আসলে কি বলবো ভাই লজ্জাজনক ব্যাপার, আমার মনে হয় বাংলাদেশের সব সাংবাদিকরাই ..
Total Reply(0)
Abdur Razzak ১২ ডিসেম্বর, ২০১৯, ১:৪২ এএম says : 0
এই অপু বিশ্বাস টাকে খুব তাড়াতাড়ি ভারতে ডেলিভারীর ব্যবস্থা কর ওরা পেয়াজ দেয়নি তো কি হয়েয়ছ। আমরা যত ২ নম্বরি মাল আছে তা সব ভারতে চালান করব।
Total Reply(0)
HD Shahjahan ১২ ডিসেম্বর, ২০১৯, ১:৪২ এএম says : 0
ফেসবুক খুললেই মিথিলা +সৃজিত এখন দেকি অপু বিশ্বাস ও আর কি কোন খবর নেই , কি এমন মহৎ কাজ করছে খুব ফলাও করে সব সংবাদপত্র প্রচার করছে!!
Total Reply(0)
Kowcher Ahammad ১২ ডিসেম্বর, ২০১৯, ১:৪৩ এএম says : 0
বাংলাদেশের মিডিয়ার লোক গুলো কিছু পারুক বা পারুক পারে শুধু কার বিয়ে হইছে কার পোলাপান হইছে, কোন সিনেমার নায়ক নায়িকা অসুস্থ যত সব বাজে খবর নিয়ে দোড়ায়।কিন্তু বাংলাদেশের মধ্যে মাহফিল বন্ধ হয়ে যায় সে গুলোর খবর নাই।এরা আবার বেলে মহত কাজ করে।
Total Reply(0)
Fakrul Alam Toimur ১২ ডিসেম্বর, ২০১৯, ১:৪৩ এএম says : 0
ভারতে এক্সপোর্ট করার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি,আমরা পেয়াজ না দেওয়ার প্রতিশোধ নিতে চাই.....!
Total Reply(0)
Billal Hosen ১২ ডিসেম্বর, ২০১৯, ২:৩২ পিএম says : 0
4. যারা মন্দ কাজ করে , তারা কি মনে করে যে , তারা আমার হাত থেকে বেঁচে যাবে ? তাদের ফায়সালা খুবই মন্দ। (সূরা আন কাবুত : ৪)
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন