বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীর মিরপুরে সিনিয়র-জুনিয়র দ্ব›েদ্ব কিশোর খুন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর মিরপুরে সিনিয়র-জুনিয়র দ্ব›েদ্বর জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত কিশোর স্কুল ছাত্র সিপু আলম (১২) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। আহত হওয়ার ১৮ দিন পর গতকাল সে মারা যায়। এ ঘটনায় নিহত স্কুল ছাত্রের বাবার দায়ের করা মামলায় ৬ জন কিশোরকে পুলিশ গ্রেফতার করেছে। গত ২৩ নভেম্বর রাত ১০ টার দিকে মিরপুর শাহআলী বাগ এলাকার কম্বাইন্ড স্কুলের সামনে এ ঘটনা ঘটে। নিহতের লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
পারিবারিক সূত্র জানায়, সিপু আলম শাহ আলীবাগের স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণীর ছাত্র। ৭৬, শাহ আলীবাগে তার বাসা। তার বাবা শাহ আলম চাকরিজীবী। সিপু তার বন্ধুদের নিয়ে কম্বাইন্ড স্কুলের সামনে লাইট জ্বালিয়ে ব্যাডমিন্টন খেলে। গত ২৩ নভেম্বর রাত ১০ টার দিকে ব্যাডমিন্টন খেলা শেষ হওয়ার সময় একটি পয়েন্ট নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তারা খেলা শেষ করে বাড়ি যাওয়ার সময় ৪/৫ জন বন্ধু উত্তেজিত হয়ে কথা কাটাকাটি করে। এক পর্যায়ে এক বন্ধু লোহার পাইপ দিয়ে সিপুর মাথায় আঘাত করে। আহত সিপুকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর গতকাল সকালে মারা যায়।
মিরপুর থানার এসআই খন্দকার মঞ্জুর রাহী বলেন, ঘটনার পর সিপুর বাবা বাদী হয়ে আয়ন, শাকিল, পাপ্পুসহ ৭ জনের নাম উল্লেখ করে মিরপুর থানায় একটি হত্যা চেস্টার মামলা করেন। ওই মামলায় অয়ন বাদে বাকি আসামীদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে একজনের বয়স ১৪ বছর ও বাকিদের বয়স ১৭ বছর থেকে ১৮ বছর। গ্রেফতারকৃতরা জানিয়েছে, সিনিয়র-জুনিয়র দ্ব›েদ্বর জের ধরে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পাপ্পু লোহার পাইপ দিয়ে সিপুকে আঘাত করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন