ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

২০০ টাকার টিকিটেও দর্শকশূন্য!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

পূর্ব পাশের সাধারণ গ্যালারির একটা অংশ কিছু দর্শক, বাকি প্রায় পুরো গ্যালারিই ফাঁকা। শহীদ জুয়েল ও শহীদ মোশতাক স্ট্যান্ডেরও বেশিরভাগ আসনই পড়ে আছে শূন্য। গ্র্যান্ড স্ট্যান্ডেও প্রায় একই অবস্থা। বিপিএলের সপ্তম আসরের শুরুর দিনে দর্শকদের সাড়া এখনো বেশ কম।

স্টেডিয়ামের বাইরে মাঠে প্রবেশের গেইটেও নেই বলার কোন ভিড়। নিরাপত্তাকর্মীদেরও তাই খুব একটা হ্যাপা পোহাতে হচ্ছে না। দুপুর দেড়টায় সিলেট থান্ডার ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যাচ দিয়ে শুরু হয়েছে নতুন আদলে হতে যাওয়া বঙ্গবন্ধু বিপিএলের। কিন্তু দর্শক উপস্থিতি এখনো আশাব্যঞ্জক নয়। যদিও এদিন এমনিতে কর্মদিবস। তবে সন্ধ্যার ম্যাচেও খুব বেশি পাল্টায়নি চিত্র। ছড়িয়ে ছিটিয়ে সাকুল্যে হাজার পাঁচেক দর্শক উপবোগ করেছেন ম্যাচটি।

চলতি বছরের শুরুতে হওয়া আগের আসরে প্রথম দিকে দর্শক উপস্থিতি ছিল না আশাব্যাঞ্জক, পরে কমিয়ে আনা হয় টিকেটের মূল্য। আগেরবার তেতো অভিজ্ঞতা থাকলে এবার শুরু থেকেই টিকেটের মূল্য রাখা হয়েছে আন্তর্জাতিক সিরিজের তুলনায় চড়া। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেট মিলছে ২ হাজার টাকায়। ভিআইপি স্ট্যান্ড ও ক্লাব হাউজের টিকেট পেতে খরচ করতে হবে ৫০০ টাকা। উত্তর বা দক্ষিণ গ্যালারির টিকেটের দাম ৩০০ টাকা। পূর্ব গ্যালারির টিকেট রাখা হয়েছে ২০০ টাকা করে। তারপরও দর্শকদের উপস্থিতি দেখে টিকেটের এই দাম পুনর্বিবেচনা করার হতেও পারে বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী, ‘আমরা দেখি। উপস্থিতির বিষয়টা দেখব। বিপিএলের গর্ভনিং কাউন্সিল ও বিসিবি সেটা দেখবে। যদি পুনর্বিবেচনার সুযোগ থাকে তাহলে আমরা সেটা করব।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন