শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খালেদা জিয়ার দুর্নীতি’র মামলায় সরকারের কিছুই করার নেই -ওবায়দুল কাদের

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ১:৫৬ পিএম | আপডেট : ৫:৩৭ পিএম, ১২ ডিসেম্বর, ২০১৯

শেখ হাসিনার আমলে বিচার বিভাগ পূর্ণ স্বাধীনতা ভোগ করছে। খালেদা জিয়ার মামলা দুর্নীতির মামলা। এখানে সরকারের করার কিছু নেই’। এসব কথা বলেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। বৃহস্পতিবার বেলা ১২টায় কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, দুর্নীতির অভিযান সারা দেশে চলমান রয়েছে। দেখে শুনে সব দুর্নীতিবাজকে গ্রেপ্তার করা হবে।
কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে বেলা ১২টায় কাউন্সিলের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি, বিশেষ অতিথি আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক।
কাউন্সিলে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল। সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী। এর আগে ২০১৩ সালের ৬ফেব্রুয়ারি কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়।
সকালে উদ্বোধনী পর্বে আওয়ামীলীগের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দের সাথে বক্তব্য রাখছেন আমন্ত্রিত অতিথিবৃন্ধ। দুপুর আড়াইটায় দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলের মাধ্যমে জেলা আওয়ামীলীগের কমিটি গঠন করা হয় মোঃ জাফর আলী সভাপতি ও আমান উদ্দিন মঞ্জু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Momin ১২ ডিসেম্বর, ২০১৯, ২:১২ পিএম says : 0
Hopeless
Total Reply(0)
Billal Hosen ১২ ডিসেম্বর, ২০১৯, ২:৪৩ পিএম says : 0
সাহাবী আবূ উমামা বাহেলি রাদিয়াল্লাহু ‘আনহু থেকে বর্ণিত, 15. أَنَّ رَجُلًا قَالَ: يَا رَسُولَ اللَّهِ صَلَّى اللهُ عَلَيْهِ وَسَلَّمَ، أَيُّ الْجِهَادِ أَفْضَلُ؟ وَرَسُولُ اللَّهِ صَلَّى اللهُ عَلَيْهِ وَسَلَّمَ يَرْمِي الْجَمْرَةَ الْأُولَى فَأَعْرَضَ عَنْهُ، ثُمَّ قَالَ لَهُ عِنْدَ الْجَمْرَةِ الْوُسْطَى فَأَعْرَضَ عَنْهُ، فَلَمَّا رَمَى جَمْرَةَ الْعَقَبَةَ، وَوَضَعَ رِجْلَهُ فِي الْغَرْزِ قَالَ: «أَيْنَ السَّائِلُ؟» قَالَ: أنَا ذَا يَا رَسُولَ اللَّهِ قَالَ: «أَفْضَلُ الْجِهَادِ مَنْ قَالَ كَلِمَةَ حَقٍّ عِنْدَ سُلْطَانٍ جَائِرٍ(বিদায় হজে) প্রথম জামারায় পাথর নিক্ষেপের সময় এক ব্যক্তি রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে জিজ্ঞেস করলেন, হে আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কোন জিহাদ সর্বোত্তম? রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তাকে এড়িয়ে গেলেন। অতপর দ্বিতীয় জামারায় গিয়েও তিনি তাঁর উদ্দেশে একই প্রশ্ন করলেন। রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামও একইভাবে এড়িয়ে গেলেন। অবশেষে তৃতীয় জামারায় বা জামারা ‘আকাবায় গিয়ে যখন রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম পাথর নিক্ষেপ করলেন এবং উটের রেকাবীতে পা রাখলেন, তিনি জানতে চাইলেন, ‘প্রশ্নকারী ওই ব্যক্তি কোথায়?’ ওই ব্যক্তি বললেন, এই আমি এখানে হে আল্লাহর রাসূল। তিনি বললেন, ‘সর্বোত্তম জিহাদ ওই ব্যক্তি করে যে অত্যাচারী শাসকের সামনে সত্য কথা বলে।’ [মুসনাদ আহমদ : ১৮৮৩০; ইবন মাজাহ, ৪০১২; নাসাঈ : ৪২০৯। অনুরূপ বর্ণনা আরও রয়েছে, তিরমিযী, ২১৭৪, শায়খ আলবানী হাদীসটিকে সহীহ বলেছেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন