ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরবনের অভয়ারণ্যে মাছ ধরার অভিযোগে ১৩টি নৌকাসহ ৩৩ জেলে আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ২:৩৮ পিএম

সুন্দরবনের অভয়ারণ্যে মাছ ধরার অভিযোগে ১৩টি নৌকাসহ ৩৩ জেলেকে আটক করেছে নৌ পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫০টি মাছ ধরা আটল, ৫০টি মাছ ধরা জাল ও পাঁচ মণ মাছ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে নৌ পুলিশের খুলনা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউদ্দিন আহমেদ এক প্রেস বিফ্রিংয়ে এ তথ্য জানান।

এর আগে বুুধবার সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের বেহালা মরা খাল এলাকা থেকে তাদের আটক করে বৃহস্পতিবার সকালে লোকালয়ে আনা হয়।

আটককৃতদের মধ্যে সিরাজুল ইসলাম, মনিরুল ইসলাম, শহিদুল গাজী, রবিউল ইসলাম, কোরবান আলী সানা, ইমান আলী, বিল্লাল হোসেন, মনিরুল ইসলাম, ইউনুস গাজী, আব্দুল মালেক আলী, আফাজউদ্দিন, শফিকুল ইসলাম, আব্দুর রহিম, শাহজাহান আলী, আবুল হোসেন ও বেলাল গাজীর নাম জানা গেছে।

আটক জেলেরা খুলনার মংলা, দাকোপ ও কয়রার বাসিন্দা।

অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউদ্দিন আহমেদ জানান, বনদস্যু জিয়া বাহিনীর কবল থেকে অপহৃত এক জেলেকে উদ্ধারের লক্ষ্যে ইন্সপেক্টর জিয়াউর রহমানের নেতৃত্বে বেহালা মরা খালে অভিযান চালায় পুলিশ। এসময় একটি নৌকাকে চ্যালেঞ্জ করলে তারা জেলে বলে পরিচয় দেয় এবং তাদের দেওয়া তথ্য মতে ১৩টি নৌকাসহ ৩৩ জেলেকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫০টি মাছ ধরা আটল, ৫০টি মাছ ধরা জাল ও পাঁচ মণ মাছ উদ্ধার হয়েছে। আটককৃতদের সুন্দরবন পশ্চিম বন বিভাগের কদমতলা স্টেশনের অফিসার নূর আলমসহ সংশ্লিষ্টদের কাছে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে বন আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হবে। #

আবদুল ওয়াজেদ কচি
১২.১২.১৯

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন