বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাজীগঞ্জে জাহাজ থেকে পানিতে ফেলে শ্রমিক হত্যা, আটক ১

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ৩:৫২ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে এক শ্রমিক আরেক শ্রমিককে ধাক্কা দিয়ে পানিতে ফেলে হত্যা করার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে হাজীগঞ্জ উপজেলার আলীগঞ্জ বালুমহালের ডাকাতিয়া নদীতে এ ঘটনা ঘটে। দুপুরের খাবারের তালিকা নিয়ে দুই শ্রমিকের মধ্যে কথা কাটা-কাটিতে ধাক্কা মেরে পানিতে ফেললে ওই শ্রমিক মৃত্যুবরণ করে।

নিহত নির্মাণ শ্রমিক মোঃ জাহিদ হাসান (৩০)। সেই লক্ষ্মীপুর জেলার কমলনগর থানার ইসলামগঞ্জ ইউনিয়নের হাটহাজারী গ্রামের বাসিন্দা। তার বাবার নাম আলাউদ্দিন।

পুলিশ অভিযুক্ত শ্রমিক মহিনউদ্দিনকে (২২) আটক করেছে। আটক মহিনউদ্দীন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাসপুর এলাকার বাসিন্দা।

আলীগঞ্জ বালুমহালে শাহ সিমেন্টের বস্তা বোঝাই একটি কার্গোতে মালামাল স্থানান্তর কাজে নিয়োজিত ছিল দুই শ্রমিক। তারা দুপুরের খাবারের তালিকা নিয়ে মারামারি করে এক পর্যায়ে নিহত জাহিদকে মহিন উদ্দিন ধাক্কা দিলে সে কার্গো থেকে নদীতে পড়ে ডুবে যায়। অনেক খোঁজা-খুঁজি করে তার মৃতদেহ না পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিস সেই মৃতদেহ খুঁজে না পেয়ে চাঁদপুর থেকে ডুবুরি দল এনে শ্রমিক জাহিদ হাসানের মরদেহ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী সিমেন্টের শ্রমিক আবু তাহের বলেন, সকাল দশটার দিকে মাইন উদ্দিন ও জাহিদ কাজের মাঝে মারামারি লেগে যায়। এক পর্যায়ে মহিন উদ্দিন তাকে ধাক্কা দিলে সে পাশে থাকা আরেকটি কার্গোতে আঘাত পেয়ে পানিতে ডুবে যায়।

আটক মাইন উদ্দিন জানান, সকালে দুপুরের খাবারের তালিকা শাক- সবজি থাকায় অভিমান করে। জাহিদ চেয়েছিল দুপুরের খাবার তালিকা মাছ- মাংস থাকবে। তারপর জাহিদ আমাকে টাকা চুরির অপবাদ দেয়। এতে আমি ক্ষিপ্ত হয়ে তাকে ধাক্কা দিয়েছি।

স্থানীয় বালু মহলের দায়িত্বরত ও কাউন্সিলর মোঃ আজাদ হোসেন মজুমদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌর মেয়র আ.স.ম. মাহবুব-উল- আলম লিপন ও স্থানীয় ব্যক্তিবর্গ ছুটে যান। গত চারদিন ধরে শাহ সিমেন্টের বস্তা স্থানান্তরের করার কাজ করছিল তারা।

হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন রনি বলেন, মহিন উদ্দিনকে আটক করা হয়েছে। এ বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন