বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

লাবুশেনের সেঞ্চুরিতে অস্ট্রেলিয়ার দিন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ৭:৪৭ পিএম

ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথের বড় স্কোর না করার দিনে মারনাস লাবুশেনের সেঞ্চুরিতে ভর করে কিউইদের বিপক্ষে প্রথম দিন শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ৪ উইকেটে ২৪৮ রান। এর আগে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় অজিরা। শুরু থেকে বেশ আস্থার সঙ্গে ব্যাট করতে থাকেন দুই ওপেনার জো বার্নস ও ডেভিড ওয়ার্নার। তবে আলিম দারের ভুল সিদ্ধান্তের শিকার হয়ে ৯ রানে আউট বার্নস। আর প্রথম সেশনের শেষ মুহূর্তে ৪৩ রান করে ওয়াগনারের বলে কট অ্যান্ড বোল্ডে পরিণত হন ওয়ার্নার।
দ্বিতীয় সেশনে নেমে অজিরা সুযোগ দেয়নি কিউইদের। পুরো দুই ঘণ্টা উইকেটের জন্য হাহাকার করে নিউজিল্যান্ড। এতে তৃতীয় উইকেটে স্মিথকে নিয়ে ১৩২ রানের জুটি গড়েন লাবুশেইনি। তৃতীয় সেশনের শেষদিকে একপ্রান্তে লাবুশেইনি যখন সেঞ্চুরির দ্বারপ্রান্তে তখনই বিদায় নেন স্মিথ। ৪৩ রানে ওয়াগনারের বলে আউট হন অজি তারকা। তবে টানা তৃতীয় সেঞ্চুরি তুলে নেন লাবুশেইনি। ১৪টি চার ও এক ছক্কায় এটি তার ক্যারিয়ারেরও তৃতীয় সেঞ্চুরি। দিনশেষে ১১০ রানে অপরাজিত এ ডানহাতি ব্যাটসম্যান।
সংক্ষিপ্ত স্কোর :
অস্ট্রেলিয়া ১ম ইনিংস : ৯০ ওভারে ২৪৮/৪ (ওয়ার্নার ৪৩, বার্নস ৯, লাবুশেন ১১০*, স্মিথ ৪৩, ওয়েড ১২, হেড ২০*; সাউদি ২০-৪-৫৩-১, ফার্গুসন ১১-১-৪৭-১, ওয়েগনার ২২-৪-৫২-২, ডি গ্র্যান্ডহোম ১৬-৬-২৪-১, স্যান্টনার ২০-৩-৬৫-০, রাভাল ১-০-৫-০)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন