বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শেখ হাসিনা এখন বিশ্বের অন্যতম সৎ রাষ্ট্রনায়ক

ঝালকাঠিতে আমির হোসেন আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০৯ এএম

আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল যখন বলা হয়, তখন অনেকেই বলেন এটা আ.লীগের কথা। কিন্তু না, এটা এখন বিশ্ববাসীর মুখেই শোনা যাচ্ছে। অন্যদেশের রাষ্ট্র নায়করা জানতে চায় শেখ হাসিনার কাছে কি জাদুর কাঠি রয়েছে, যে এতো অল্প সময়ের মধ্যে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হয়েছে। শুধু উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠাই নয়, শেখ হাসিনা এখন বিশ্বের অন্যতম সৎ রাষ্ট্র নায়ক হিসেবে প্রতিষ্ঠা পেয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঝালকাঠির শিশু পার্কে এ সম্মেলনের আয়োজন করে জেলা আ.লীগ। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আমির হোসেন আমু। সম্মেলনে সরদার মোহাম্মদ শাহ আলমকে সভাপতি ও খান সাইফুল্লাহ পনিরকে সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।
সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আ.লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, তথ্য ও গবেষনা সম্পাদক আফজাল হোসেন ও কেন্দ্রীয় নেতা গোলাম রব্বানি চিনু।
জেলা আ.লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে সম্মলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সাংগঠনিক সম্পাদক তরুন কর্মকারসহ দলীয় নেতৃবৃন্দ।

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
ash ১৩ ডিসেম্বর, ২০১৯, ৫:১৯ এএম says : 0
HAHAHAHAHAHAHAHAHAHAHAHAHHAAHHAHAHAHAHAHAHAHAHHAHAHA
Total Reply(0)
mashud ১৩ ডিসেম্বর, ২০১৯, ৮:২১ এএম says : 0
what do you mean honesty ? y know about honesty ??? y know only oiling.
Total Reply(0)
mashud ১৩ ডিসেম্বর, ২০১৯, ৮:২৮ এএম says : 0
what do you mean honesty ? y know about honesty ??? y know only oiling.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন