বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যৌতুকের দাবিতে গৃহবধূ হত্যা স্বামী পলাতক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০৮ এএম

সেনবাগ উপজেলার মোহম্মদপুর ইউনিয়নে হাছিনা আক্তার পাখি (৩০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের অভিযোগ স্বামীর মারধরের বিরুদ্ধে থানায় অভিযোগ করায় তাকে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে। তবে পুলিশ বলেছে, থানায় এরকম কোন অভিযোগ আসেনি। ঘটনার পর থেকে নিহতের স্বামী আনোয়ার হোসেন (৩৮) ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।
গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে দক্ষিণ রাজারামপুর গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত হাছিনা আক্তার পাখি দাগনভূঁঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের বেটারপাড়া গ্রামের আবু তাহেরের মেয়ে। তিনি দুই ছেলে ও এক মেয়ের জননী।
নিহতের চাচাতো ভাই ইউনুছ অভিযোগ করে বলেন, গত ১২বছর পূর্বে সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রামের রুহুল আমিনের ছেলে আনোয়ারের সাথে পাখির বিয়ে হয়। এরপর থেকে বিভিন্ন অযুহাতে তাকে মারধর করতো আনোয়ার।
সে কোন কাজ করতো না দেখে কয়েক মাস আগে তার ভাই ও শ^শুর মিলে তাকে একটি সিএনজি নিয়ে দেয়। এরপরও বিভিন্ন সময় টাকার জন্য আনোয়ার পাখিকে মারধর করতো। সবশেষ গাড়ীর লাইসেন্স করার টাকার জন্য পাখিকে চাপ দেয় আনোয়ার। দু’দিন আগে পাখির বাবা আনোয়ারকে বিশ হাজার টাকা দেয়, কিন্তু তাতেও আনোয়ারের হয়নি সে আরো টাকার জন্য পাখিকে মারধর করে।
ইউনুছের দাবী বুধবার হাসিনা আক্তার পাখি থানায় গিয়ে তাকে মারধরের ঘটনায় একটি সাধারণ ডায়েরি করে তার একটি কপি বাড়ীতে নিয়ে আসেন। এ ঘটনার জের ধরে রাতে আনোয়ার বাড়ীতে এসে কপিটি ছিঁড়ে আগুনে পুঁড়িয়ে ফেলে পাখিকে হত্যা করে ঘরের মধ্যে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।
সেনবাগ থানার ওসি মিজানুর রহমান জানান, নিহত হাছিনা আক্তার পাখির কোন লিখিত অভিযোগ আমরা পাইনি।লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন