ঢাকা, শুক্রবার , ১৭ জানুয়ারী ২০২০, ০৩ মাঘ ১৪২৬, ২০ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

মহানগর

সড়কে ঝরল ৭ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০৮ এএম

সড়কে ঝরল ৭ প্রাণ। গত ২৪ ঘণ্টায় নিহতদের মধ্যে মাগুরা ও রাজশাহী ২ জন করে, শায়েস্তাগঞ্জ, মেহেরপুর ও নোয়াখালীতে একজন করে। আহত হয়েছেন ১০ জন।
রাজশাহী : রাজশাহীর উপকণ্ঠ কাটাখালি এলাকার বাংলা ট্র্যাক ক্রিকেট এ্যাকাডেমির সামনে গতকাল দুপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী প্রাণ হারিয়েছেন। নিহতরা হলো- নাটোরের বাগাতিপাড়া উপজেলার তকিনগর গ্রামের মো. পাপুন (৩২) এবং একই গ্রামের আবদুল হাদি (৩০)। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তাদের মৃত্যু হয়।
কাটাখালি থানার ওসি জানান, দুপুরে পাপুন ও হাদি একটি মোটরসাইকেলে চড়ে রাজশাহী-ঢাকা মহাসড়ক হয়ে নাটোরের দিকে যাচ্ছিলো। পথে অজ্ঞাত একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে একজনের মাথায় গুরুতর জখম হয়। অন্যজন পড়ে গেলে তার পায়ের ওপর দিয়ে বাসের চাকা চলে যায়। এই দুর্ঘটনার পর বাসটি পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন। ওসি জানান, নিহতদের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা ঘাতক বাসটি শনাক্ত করার চেষ্টা করছেন।
নোয়াখালী : কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে ব্যাটারি চালিত অটোরিকশা চাপায় আল মাহতাব হোসেন আরিয়ান (৮) নামের এক মাদরাসা ছাত্র নিহত হয়েছে। ঘটনার পর অটোরিকশা নিয়ে চালক পালিয়ে গেছে। গতকাল বৃহস্পতিবার সকালে বাংলা বাজার-সোনাগাজী সড়কে মুছাপুর ৫নং ওয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত আল মাহতাব হোসেন আরিয়ান ওই ওয়ার্ডের জসিম উদ্দিনের ছেলে। সে স্থানীয় ওসমানীয়া নূরানী মাদরাসার শিশু জামাতের ছাত্র ছিল।
মাগুরা : মাগুরায় ট্রাকের ধাক্কায় নসিমন (ইঞ্জিন চালিত) চালকসহ ২ জন নিহত হয়েছেন। নিহত অঞ্জন অধিকারীর বাড়ি মাগুরার শ্রীপুর উপজেলার কালিনগর গ্রামে ও গরু ব্যবসায়ী মোতালেব বিশ্বাসের বাড়ি মাগুরা শহরের বরুনাতৈল গ্রামে। মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সদর উপজেলার কাটাখালি গরুর হাট থেকে গরু নিয়ে বাড়িতে ফেরার পথে মাগুরা যশোর মহাসড়কের কাটাখালি এলাকায় ট্রাকের ধাক্কায় নসিমন চালক অঞ্জন অধিকারী (৩০) ও অপর নসিমন যাত্রী মোতালেব বিশ্বাস(৫৫) নামে গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আলী হাসান (৩০), অর্জুন অধিকারী (২৫) ও এরশাদ শেখ আহত হয়েছে।
শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে লিটন মিয়া (১৮) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও চারজন। এর মধ্যে মুমূর্ষু অবস্থায় দুইজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকাল ৮টায় হবিগঞ্জ -শায়েস্তাগঞ্জ সড়কের সুদিয়াখলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত লিটন চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের কাছিশাইল গ্রামের কুটি মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, সকালে লিটনসহ পাঁচজন শ্রমিক শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ থেকে সিএনজিচালিত অটোরিকশা ভাড়া করে হবিগঞ্জে কাজে যাওয়ার যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে সুদিয়াখলা নামক স্থানে আসার পর বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে সিএনজিটির মুখোমুখি সংর্ঘষ হয়। এতে সিএনজির সবাই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণের মধ্যে লিটন মিয়া মৃত্যুর কোলে ঢলে পড়েন।
মেহেরপুর : মেহেরপুরে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ১১টার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতাল সড়কে এ দুর্ঘটনা ঘটে। এখন পর্যন্ত নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান জানান, সকাল সাড়ে ১১টার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতাল সড়কে আনুমানিক ৭৫ বছর বয়সী এক ব্যক্তিকে দ্রুতগতির মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন